1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

জয়পুরহাটে ম্যানেজিং কমিটির নির্বাচনে মারামারি, ভোটগ্রহণ স্থগিত

জেলা প্রতিনিধি,জয়পুরহাট প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ০৯:২৬ পিএম জয়পুরহাটে ম্যানেজিং কমিটির নির্বাচনে মারামারি, ভোটগ্রহণ স্থগিত

জয়পুরহাটঃ জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার কৃষ্ণনগর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনকে কেন্দ্র করে মারামারি ঘটনা ঘটে। 

বুধবার (২৩ নভেম্বর) উপজেলার বড়তারা ইউনিয়নের কৃষ্ণনগর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনের ভোটগ্রহণ ক্ষেতলাল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে অনুষ্ঠিত হয়।

এতে ৯ জন সদস্যের মধ্যে মোট ৮ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গ্রহণ চলাকালীন সময়ে দুই সভাপতি প্রার্থী আনোয়ার হোসেন ও বোরহান উদ্দীন এর সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে শিক্ষা অফিসের সামনে মারপিটের ঘটনা ঘটে।এতে ওই মাদ্রাসা কমিটির ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করা হয়েছে।  

মারপিটের ঘটনায় সভাপতি প্রার্থী বোরহান উদ্দীনের ছেলে মাসুদ রানা (জাহাঙ্গীর) আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এতে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার ছফিউল্লাহ সরকার সভাপতি নির্বাচনের ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করেছেন।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও কৃষ্ণনগর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি নির্বাচনের প্রিজাইডিং অফিসার ছফিউল্লা সরকার জানান, সভাপতি পদে দুই প্রার্থীর মধ্যে হট্টগোল সৃষ্টি হওয়ায় কমিটির সভাপতি নির্বাচনের ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করা হয়েছে।

সভাপতি প্রার্থী ও বড়তারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দীন বলেন, আমার প্রতিদ্বন্দী প্রার্থী ও তার সমর্থকেরা আমার বড় ছেলেকে মেরে আহত করেছে। সে বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছে সুস্থ হলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। 

এ ব্যাপারে অপর সভাপতি প্রার্থী আনোয়ার হোসেন এর সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি।

ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল হক বলেন, মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন নিয়ে মারামারি সংক্রান্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএস

Small Banner