1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আর্জেন্টিনার হার নিয়ে কথাকাটি, দুই কিশোরকে কুপিয়ে জখম

উপজেলা প্রতিনিধি, সাভার (ঢাকা) প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২, ০৯:৪৪ পিএম আর্জেন্টিনার হার নিয়ে কথাকাটি, দুই কিশোরকে কুপিয়ে জখম

সৌদি-আরবের কাছে আর্জেন্টিনার হারকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে সাভাবে দুই কিশোরকে কুপিয়ে জখম করেছে এক বন্ধু।মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাভারের বক্তারপুর মোড়ে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, আল আমিন (১৮) ও মেহেদী (১৬)। প্রাথমিকভাবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সাভারের ওই এলাকায় আর্জেন্টিনা ও সৌদি আরবের খেলা দেখছিল অনেকেই। এসময় আর্জেন্টিনার হারকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয় বন্ধুদের মধ্যে। পরে ১৫/২০ জন একত্রিত হয়ে মেহেদী ও আল আল আমিনের ওপর হামলা করে। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আঘাত করে। পরে তাদের উদ্ধার করে আহত অবস্থায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারবিন জসিম বলেন, ছুরিকাহত অবস্থায় দুই কিশোর হাসপাতালে আনা হয়েছে। প্রথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য দুজনকেই ঢাকা শহিদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে সাভার মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, এমন খবর এখনও পাইনি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএস

Small Banner