1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের বিশেষ ছাড়ে চুল কাটতে ভিড়

জেলা প্রতিনিধি,ফেনী প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২, ০৭:১৯ পিএম আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের বিশেষ ছাড়ে চুল কাটতে ভিড়

ফেনীঃ ফেনীর সোনাগাজীতে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকরা বিশেষ ছাড়ে চুল কাটতে ভিড় জমাচ্ছেন উপজেলা শহরের ফেসলুক নামের একটি জেন্টস্ পার্লারে। রোববার রাত থেকে ঘোষিত এ ছাড়ে বিশ্বকাপের সেরা দলের খেলোয়াড়দের চুলের ডিজাইনের সাথে নিজেদের চুলের ডিজাইন মিলিয়ে তুলছেন মনের মত করে। 

সোনাগাজী সরকারি কলেজ সড়কের ফেসলুক জেন্টস পার্লারের কর্মচারীরা জানান, এখানে কর্মচারীদের মাঝে ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থক রয়েছে। তাই তারা নিজের সমর্থিত দলের জন্য বিশেষ ছাড়ে কাজ করতে দোকান মালিককে অনুরোধ করলে ১৫% ছাড় ঘোষণা করা হয়। 

ফেইসলুক জেন্স পার্লারের কারিগর প্রিন্স চন্দ্র দাস বলেন, বিশ্বকাপ ফুটবলে বিশ্বব্যাপী জনপ্রিয় দল হচ্ছে ব্রাজিল ও আর্জেন্টিনা। এসব দেশের দল সমর্থনকারী বাংলাদেশি তরুণরা বিভিন্ন খেলোয়াড়ের চুলের ডিজাইনের সাথে নিজের চুলের ডিজাইন মেলানোর জন্য পার্লারে আসেন। ব্রাজিলের সমর্থিত কর্মচারি আর্জেন্টিনার সমর্থকদের চুল কাটতে চায় না। আবার আর্জেন্টিনার সমর্থক স্টাফ ব্রাজিল সমর্থকদের চুল কাটতে চায় না। তাই বিষয়টি সফ্ট করতে আমি উভয় দলের সমর্থকদের জন্য ১৫% মূল্য ছাড় ঘোষণা করেছি। এতে করে দুই দেশের সমর্থিত সোনাগাজীর তরুনদের মাঝে ভিন্নরকম আবেগ দেখা দিয়েছে। দোকানে কাজ বেড়েছে। এতে কর্মচারী সমর্থক সবাই খুশি। 

চুল কাটতে আসা আমজাদ হোসেন জানান, সোনাগাজী উপজেলা শহরে আর কোন জেন্টস পার্লার নেই। এ পার্লারে চুল কাটতে অন্যন্য সময়ে ৩০ মিনিটের মত সময় লাগলেও নির্ধারিত খেলোয়াড়দের ডিজাইনে চুল কাটতে সময় বেশি লাগছে। তারপরও সবাই ছুটে আসছে এখানে সমর্থিত খেলোয়াড়ের ডিজাইনে চুল কাটতে। নেইমার মেসি আমার প্রিয় খেলোয়াড়। তাই তারমত ডিজাইনের চুল কাটলাম। যাতে আমাকে দেখেই মানুষ আমার সমর্থিত দলের পরিচয় বুঝতে পারে। 

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner