1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বাড়ির মালিক হাসপাতালে, গয়নার সাথে ফ্রিজের গোস্তও নিয়ে গেল চোর

জেলা প্রতিনিধি, ঢাকা প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২২, ১০:৩২ পিএম বাড়ির মালিক হাসপাতালে, গয়নার সাথে ফ্রিজের গোস্তও নিয়ে গেল চোর

ঢাকাঃ বাড়ির মালিক তিনদিন যাবত হাসপাতালে ভর্তি আর সেই সুযোগে ফাঁকা বাড়িতে হানা দিল চোরেরা। এ সময় নগদ অর্থ ও সোনা-গয়নার পাশাপাশি ফ্রিজে থাকা মাছ, মাংস এবং বাথরুমের পানির কলগুলোও চুরি করে নিয়ে যায়।

সাভার পৌর এলাকার ইমান্দিপুর মহল্লায় প্রবাসী জামাল হোসেনের বাড়িতে এই চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রবাসী জামালের স্ত্রী সামছুন্নাহার বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

ভুক্তভোগী সামছুন্নাহার বলেন, ‘গত রোববার (২৩ অক্টোবর) আমার শ্বশুর হঠাৎ অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য উনাকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে যাই। সেখানে তিনদিন ভর্তি থেকে চিকিৎসা গ্রহণ শেষে গতকাল বুধবার (২৬ অক্টোবর) বাসায় ফিরে এসে দেখি রান্না ঘরের জানালার গ্রিল কাটা এবং ঘরের সমস্ত মালামাল এলোমেলো অবস্থায় পরে আছে। 

পরে খোঁজ করে দেখি আলমারিতে থাকা নগদ তিন লাখ টাকা ও দুই লাখ টাকা মূল্যের ৩ ভরি স্বর্ণালংকারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল চুরি হয়ে গেছে। শুধু তাই নয় চোরেরা আমার ফ্রিজে থাকা প্রায় ২০ কেজি গরুর মাংস, মাছ এবং বাথরুমের ৮টি স্টিলের পানির কলও খুলে নিয়ে গেছে।’

২৩ অক্টোবর সকাল আনুমানিক ৮টা থেকে ২৬ তারিখ বিকেল আনুমানিক ৫টার মধ্যে এ চুরির ঘটনা ঘটেছে বলে ধারণা করছেন সামছুন্নাহার।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) রুবেল মিয়া বলেন, চুরির ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী। এ ব্যপারে তদন্তের পর প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএস

Small Banner