1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

এক ঘণ্টার জন্য প্রতীকী উপজেলা চেয়ারম্যান হলেন শিক্ষার্থী

জেলা প্রতিনিধি, জয়পুরহাট প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২২, ০৭:১৯ পিএম এক ঘণ্টার জন্য প্রতীকী উপজেলা চেয়ারম্যান হলেন শিক্ষার্থী

জয়পুরহাটঃ জয়পুরহাটের সদর উপজেলা চেয়ারম্যান হিসেবে এক ঘণ্টার প্রতীকী দায়িত্ব নিয়েছে ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স (এনসিটিএফ) জেলা কমিটির সহ-সভাপতি জারিন আনান সাবা। সে সদর থানা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী জারিন আনান সাবা।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে জারিনের কাছে দায়িত্ব হস্তান্তর করেন উপজেলা চেয়ারম্যান এসএম সোলায়মান আলী।

এনসিটিএফের জেলা কমিটির সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংবাদিক আব্দুল আলিমের সঞ্চালনায় দেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের নবনির্বাচিত সংরক্ষিত মহিলা সদস্য সাবিনা আকতার চৌধুরী, ভলেন্টিয়ার ফর বাংলাদেশের সদস্য সালেহুল রহমান সজিব।

প্রতীকী দায়িত্ব নিয়ে জারিন আনান সাবা বলে, নেশা জাতীয় মাদকও শিশু কিশোরদের গ্রাস করছে। শহরের অলিগলি বা রাস্তার পাশের মোড়, দোকানগুলোতে কড়া পদক্ষেপের সঙ্গে ঠিকমতো মনিটরিং না করার কারণে এটি বৃদ্ধি পাচ্ছে। উন্নতির শিখরে দেশ যখন আধুনিকতায় ছেয়ে গেছে ঠিক অপর পৃষ্টে অভিভাবকদের অসচেতনতাসহ বিভিন্ন কারণে এই দেশে নারী এবং কন্যা শিশুদের বিভিন্ন সমস্যার প্রতিচ্ছবি প্রতিনিয়ত দেখতে পাচ্ছি। এ কাজ তার একার পক্ষে সম্ভব নয়।এ জন্য তিনি সবার সহযোগিতা কামনা করে।

অনুষ্ঠানে চেয়ারম্যান এসএম সোলায়মান আলী বলেন, কন্যাশিশু দিবস উপলক্ষে ‘গার্লস টেকওভার’ অনুষ্ঠান সত্যিই প্রশংসার দাবিদার। প্রতীকী চেয়ারম্যান দায়িত্ব পেয়ে জারিনের বক্তব্যে যা বলা হয়েছে, তা বাস্তবায়নে তিনি দ্রুত ব্যবস্থা নেবেন।

এসএস

Small Banner