1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

অস্ত্র মামলার ১৬ বছর পর ১৭ বছরের কারাদণ্ড

জেলা প্রতিনিধি, ফেনী প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২, ০১:৪৮ পিএম অস্ত্র মামলার ১৬ বছর পর ১৭ বছরের কারাদণ্ড

ফেনীঃ অস্ত্র মামলায় কামরুজ্জামান স্বপন নামে এক ব্যক্তির ১৭ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। বুধবার (৭ সেপ্টেম্বর) বিকালে ফেনীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ সৈয়দ কায়সার মোশারফ ইউসুফ এ রায় দেন।

আদালত সংশ্লিষ্ট সূত্র ও মামলার নথিপত্র থেকে জানা গেছে, ২০০৬ সালের ৩১ ডিসেম্বর ফেনী শহরের পুরাতন পুলিশ কোয়ার্টার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় ওই এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে কামরুজ্জামান স্বপনকে অস্ত্রসহ আটক করা হয়। তার কাছ থেকে একটি রিভলবার ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‍্যাবের পক্ষ থেকে ফেনী মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়। মামলার আসামি কামরুজ্জামান স্বপন আদালত থেকে জামিনে বেরিয়ে পালিয়ে যান। বিচার চলাকালে আদালতে রাষ্ট্রপক্ষ ৬ জন সাক্ষী উপস্থাপন করে।

বুধবার বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ সৈয়দ মোহাম্মদ কায়সার মোশারফ ইউসুফ আলোচিত এ মামলার রায় ঘোষণা করেন। রায়ে আসামি কামরুজ্জামান স্বপনকে পৃথক দুটি ধারায় ১০ বছর ও ৭ বছর সশ্রম কারাদণ্ড প্রদান করেন বিচারক।

সহকারী সরকারি কৌঁসুলি (এপিপি) ফরিদ আহমদ হাজারী জানান, রায় ঘোষণার সময় আসামি কামরুজ্জামান স্বপন আদালতে অনুপস্থিত ছিলেন। তাকে গ্রেফতারের পর থেকে এ রায় কার্যকর হবে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner