1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নারীর চোখে চোখ রেখে সব হারালেন যুবক

জেলা প্রতিনিধি, ফেনী প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২২, ০৯:০৩ এএম নারীর চোখে চোখ রেখে সব হারালেন যুবক
প্রতীকী ছবি

ফেনীঃ ফেনী থেকে চট্টগ্রাম যাওয়ার পথে এক নারীর সঙ্গে পরিচয় হয় রাজিব মজুমদার (৩৫) নামে এক যুবকের। এ সময় তাদের মধ্যে দৃষ্টি বিনিময় হয়। নেন একে অপরের ফোন নম্বর। মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) সকালে ওই নারী ফোন করে ফেনী শহরের নাজির রোডে নিজের বাসায় ডাকেন রাজিবকে। এরপর ঘটে প্রতারণার ঘটনা। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী যুবক।

অভিযোগ সূত্রে জানা গেছে, ফেনী সদর উপজেলার দেবীপুর গ্রামের দুলাল মজুমদারের ছেলে রাজিবের সঙ্গে দুই সপ্তাহ আগে চট্টগ্রামে যাওয়ার পথে চোখাচোখির সূত্র ধরে মাহি নামে এক তরুণীর পরিচয় হয়। পরে তারা মোবাইল নম্বর বিনিময় করেন। মঙ্গলবার সকাল ১০টায় ফোন করে মাহি ফেনী শহরের নাজির রোডে নিজের বাসায় ডাকেন রাজিবকে। রাজিব ব্যক্তিগত মোটরসাইকেল নিয়ে মাহির বাসায় যায়। বাসায় যাওয়ার কিছুক্ষণ পরই বিদ্যুৎ চলে যায়।

এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা মাহির সহযোগীরা বাসায় প্রবেশ করেন এবং মাহির সঙ্গে রাজীবকে ঘনিষ্ঠ ছবি ও ভিডিওতে পোজ দিতে বাধ্য করেন। এ সময় অজ্ঞাত পাঁচ যুবক রাজীবকে চড়-থাপ্পর ও কিল-ঘুষি মেরে সঙ্গে থাকা নগদ ৫ হাজার ৭০০ টাকা, মোবাইল ও মোটরসাইকেলের সব কাগজপত্র ছিনিয়ে নেয়। এছাড়া মাথায় পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল বিক্রির স্টাম্পে স্বাক্ষর নেয় এবং ১ লাখ ৩০ হাজার টাকা মূল্যের মোটরসাইকেলটি নিয়ে যায়।

শুধু তাই নয়, রাজিবকে বিকাশের মাধ্যমে ২ লাখ টাকা এনে দিতেও বলে প্রতারকরা। পরে শহরের নিহা মেডিকেল সেন্টার থেকে রাজিবের বন্ধু আজাদকে ফোন দিয়ে বিকাশে ১০ হাজার টাকা নিয়ে বিকেল পৌনে ৪টার দিকে তাকে ছেড়ে দেয়। মুক্ত হয়ে রাজিব ফেনী মডেল থানায় অভিযোগ দেন।

এ বিষয়ে দ্রুত আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে বলে জানান ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner