1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

কাঠবোঝাই ট্রাক উল্টে প্রাণ গেল ২ জনের, আহত ৮

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি প্রকাশিত: আগস্ট ২৩, ২০২২, ১২:০২ পিএম কাঠবোঝাই ট্রাক উল্টে প্রাণ গেল ২ জনের, আহত ৮

খাগড়াছড়িঃ গুইমারায় কাঠবোঝাই ট্রাক উল্টে দুইজন মারা গেছেন। মঙ্গলবার (২৩ আগস্ট) সকালে গুইমারার তৈকর্মাতে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল গ্রামের আলতাফ হোসেনের ছেলে রাজু (৩৫) ও মো. আব্দুল কাদেরের ছেলে ইলিয়াস (৩৬)।

জানা গেছে, গুইমারা সিন্ধুকছড়ি থেকে বিভিন্ন প্রজাতির কাঠ বোঝাই করে আসার পথে তৈকর্মা এলাকায় পৌঁছালে ট্রাকটি উল্টে সড়কের পাশে পড়ে যায়। এসময় ট্রাকের ওপরে থাকা শ্রমিকরা কাঠের নিচে চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই দুই শ্রমিক নিহত হন। আহত হন আরো আট শ্রমিক। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গুইমারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ রশীদ বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় ট্রাকের ওপরে থাকা শ্রমিকরা কাঠের নিচে চাপা পড়েন। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহনুর আলম জানান, ট্রাকের চালকসহ আট জনকে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner