1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

জেলা প্রতিনিধি, জয়পুরহাট প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২, ১০:০০ পিএম বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

জয়পুরহাটঃ ক্ষেতলালে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন তানিয়া আক্তার (২১) নামে এক তরুণী। বুধবার (১৭ আগস্ট) সকাল থেকে উপজেলার বাখড়া কোমলগাড়ী গ্রামে শাহিন ইসলামের (২৬) বাড়িতে অনশন করছেন এই নারী।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, শাহিনের সঙ্গে পার্শ্ববর্তী গ্রামের তানিয়ার সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে বিয়ের আশ্বাসও দেয় শাহিন। কিছুদিন ধরে শাহিন তানিয়াকে আর পাত্তা না দেওয়ায় শাহিন সম্পর্কে ওই তরুণী খোঁজখবর নিতে থাকে। খবর নিয়ে জানতে পারে শাহিন অন্য মেয়ের সঙ্গে সম্পর্কে জড়ায়। সে কারণে তানিয়া বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করে।

তানিয়া বলেন, প্রায় ২ বছর ধরে আমার আর শাহিনের সঙ্গে প্রেমের সম্পর্ক। আমাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে শাহিন অন্য মেয়ের সাথে সম্পর্ক করছে। এখন আমি বিয়ে করতে চাপ দিলে সে নানা রকম অজুহাত দিচ্ছে। আমার জীবন নষ্ট করেছে, সে এখন অন্যের জীবন নষ্ট করতে যাচ্ছে, আমি তা হতে দিবো না। আমাকে বিয়ে না করা পর্যন্ত এখান থেকে উঠবো না। 

উপজেলার বড়াইল ইউনিয়ন পরিষতেদর চেয়ারম্যান আবু রাশেদ আলমগীর বলেন, আমি ঘটনাটি কিছুক্ষণ আগেই শুনলাম। মেয়েটি নাকি ছেলের বাড়িতে অবস্থান করছে। আমি এলাকার বাহিরে থাকায় ওই ওয়ার্ডের মেম্বারকে বলেছি, তিনি সেখানে গিয়ে ঘটনাটি আমাকে জানাবেন।

এই বিষয়ে শাহিন ইসলাম ও তার পরিবারের সঙ্গে যোগাযোগ করে কাউকে পাওয়া যায়নি।

এসএস

Small Banner