1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

তালাবদ্ধ ঘরে শিশুর কান্না, ভেতর থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি, নওগাঁ প্রকাশিত: জুলাই ২১, ২০২২, ১১:০৪ পিএম তালাবদ্ধ ঘরে শিশুর কান্না, ভেতর থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

নওগাঁঃ মহাদেবপুর উপজেলায় তালাবদ্ধ ঘরের ভেতর থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। 

বৃহস্পতিবার (২১ জুলাই) সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের কাচারিপাড়া বেড়িবাঁধ সংলগ্ন রবিউল আলম লিটনের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

এ ঘটনার পর থেকে গৃহবধুর স্বামী আল-আমিন পলাতক রয়েছে। আল-আমিন জেলার সাপাহার উপজেলার জিরোপয়েন্ট এলাকার বকুল হোসেনে ছেলে। নিহত গৃহবধু শিউলি আক্তার পাশ্ববর্তী পত্নীতলা উপজেলার খিরসিন গ্রামের হযরত আলীর মেয়ে।

বিষয়টি নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত এক সপ্তাহ থেকে মহাদেবপুর উপজেলা সদর ইউনিয়নের কাচারিপাড়া বেড়িবাঁধ সংলগ্ন রবিউল আলম বাড়িতে আল-আমিন তার স্ত্রী শিউলি আক্তার ও আড়াই বছরের মেয়েকে নিয়ে ভাড়া ছিলেন। আল-আমিন মহাদেবপুর বাজারে টেইর্লাসে দর্জির কাজ করতেন।বৃহষ্পতিবার সন্ধ্যায় শিশুটির কান্নার শব্দ শুনতে পেয়ে পাশের বাসার লোকজন সেখানে সেখানে গিয়ে ঘরের দরজায় তালা ঝুলতে দেখে। এসময় তাদের ডাকতে থাকলে শুধু শিশুর কান্নার শব্দ ছাড়া কেউ ঘরের ভেতর থেকে সারা না দেওয়ায় থানা পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘরের তালা ভেঙে খাটের ওপর গৃহবধুর শিউলির মরদেহ দেখতে পান। এসময় শিশুটি তার মায়ের মরদেহের পাশে বসে কান্না করছিল। 

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, সন্ধ্যায় স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছে ঘরের তালাবদ্ধ ঘরের দরজা ভেঙে শিউলি আক্তার নামে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। বর্তমানে মরদেহটি থানা হেফাজতে রাখা হয়েছে। আগামীকাল শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

তিনি আরও বলেন, এই ঘটনার পর থেকে তার স্বামী পলাতক আছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এসএস

Small Banner