August
  1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আদমদীঘিতে ধর্ষণচেষ্টা সহায়তার  অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার  

উপজেলা প্রতিনিধি, আদমদীঘি (বগুড়া) প্রকাশিত: জুন ২৪, ২০২২, ০৮:৩৪ পিএম আদমদীঘিতে ধর্ষণচেষ্টা সহায়তার  অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার  

বগুড়াঃ জেলার আদমদীঘিতে এক প্রবাসীর স্ত্রীকে জোড়পূর্বক ধর্ষণ চেষ্টায় সহায়তা করার অভিযোগে দায়েরকৃত মামলায় যুবলীগ নেতা মতিউর রহমানকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার মতিউর উপজেলার পাইকপাড়া গ্রামের সখিন প্রমানিকের ছেলে। শুক্রবার দুপুরে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। 

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত বুধবার (২২ জুন) রাত ১১ টায় উপজেলা সদরের পাইকপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে সোহাগ হোসেন একই গ্রামের প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে তাকে ধর্ষনের চেষ্টা চালায়। ওই গৃহবধূর ডাক চিৎকারে বাড়ির লোকজন ও প্রতিবেশিরা সোহাগকে হাতে নাতে আটক করে। খবর পেয়ে সোহাগের পক্ষের লোকজন সেখান থেকে জোরপূর্বক তাকে ছাড়িয়ে নিয়ে যায়। এরপর স্থানিয় যুবলীগ নেতা মতিউর রহমানের নেতৃত্বে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালানো হয়। এমন পরিস্থিতিতে নিরুপায় হয়ে প্রবাসীর স্ত্রী বাদি হয়ে বৃহস্পতিবার রাতে ধর্ষণ চেষ্টার ঘটনায় তিন জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। ওই দিন রাত দেড়টায় মামলার দুই নম্বর আসামী যুবলীগ নেতা মতিউর রহমানকে নিজ গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ। 

আদমদীঘি থানার উপ পরিদর্শক (এসআই) হযরত আলী জানান, মতিউরকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। আরো দুই আসামীকে গ্রেপ্তারের জন্য জোড় তৎপরতা চালানো হচ্ছে।

জিললুর রহমান/এসএস 

Small Banner