August
  1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

চুনারুঘাটে ভুয়া এমবিবিএস ডাক্তার আটক

উপজেলা প্রতিনিধি, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রকাশিত: জুন ২৪, ২০২২, ০২:৫৫ পিএম চুনারুঘাটে ভুয়া এমবিবিএস ডাক্তার আটক

হবিগঞ্জঃ জেলার চুনারুঘাটে এক ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে মোঃ জাফরুল হাসান নামে এক ভুয়া এমবিবিএস ডাক্তারকে আটক করেছে জেলা প্রশাসন। শুক্রবার দুপুর ১২ টায় পৌরশহরের উত্তরবাজারস্থ এমকে ডায়াগনস্টিক সেন্টারে জেলা প্রশাসকের কার্যালয় হবিগঞ্জের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রিফাত আনজুম পিয়ার নেতৃত্বে ও জেলা সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডাঃ ওমর ফারুকের উপস্থিতিতে এ অভিযান পরিচালনা করা হয়।

ভুয়া চিকিৎসক জাফরুল হাসান (৩০) টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার আলমনগর গ্রামের দক্ষিণপাড়া এলাকার মোঃ আতর আলীর পুত্র। বিভিন্ন সূত্রে পাওয়া, এমবিবিএস, সিএমইউ, ডিএমইউ (আল্ট্রা) পিজিটি (মেডিসিন) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন, বাত্বব্যাথা, হৃদরোগ, উচ্চরক্তচাপ ও চর্ম,যৌন রোগের চিকিৎসক ডাঃ মোহাম্মদ তামিম সার্টিফিকেট, কাগজপত্র জাল করে ভুয়া চিকিৎসক জাফরুল হাসান ডাঃ মোহাম্মদ তামিম নামে পরিচয় দিয়ে চিকিৎসা করে আসছেন।

ডাঃ মোহাম্মদ তামিম রংপুরের তিনি মালদ্বীপে অবস্থান করছেন৷ ডাঃ মোহাম্মদ তামিমের সাথে ভুয়া চিকিৎসক জাফরুল হাসান চেহারা অনেকটা মিল আছে বলে জানা গেছে।

ভুয়া চিকিৎসক জাফরুল হাসান বলেন, আমি এইচএসসি পাস করে টাঙ্গাইল প্রফেসর সোয়রাফ উদ্দিন মেডিকেল কলেজ থেকে ডিপ্লোমা পাস করে এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে প্রথমে ভোলা জেলায় ভোলা স্কয়ার মেডিক্যাল সার্জিক্যাল এ জাফরুল হাসান নামে এবং হবিগঞ্জে ইচকা ফার্মাসিউটিক্যালসের আব্দুল মন্নান নামে একজনের সাথে পরিচিত হলে উনার মাধ্যমে জেলার শায়েস্তাগঞ্জ সতং বাজারে অবস্থিত আল মদিনা ডায়াগনস্টিক সেন্টারে ২০২১ইং সালে ও ২০২২ইং সালে চুনারুঘাট পৌরশহরের উত্তর বাজারের এমকে ডায়াগনস্টিক সেন্টারে ডাঃ মোহাম্মদ তামিম নামে পরিচয় দিয়ে চিকিৎসা করে আসছি। তিনি আরো বলেন, আমার পরিবারের সাথে ১০ বছর ধরে কোনো যোগাযোগ নেই।

সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডাঃ ওমর ফারুক বলেন, অনেকদিন ধরে ভুয়া চিকিৎসক জাফরুল হাসানের খোঁজখবর নিচ্ছি এবং এসব তথ্যের সত্যতা পেয়ে জেলা প্রশাসন ও জেলা সিভিল সার্জন অফিসের সমন্বয়ে অভিযান পরিচালনা করা হয়।

জেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রিফাত আনজুম পিয়া বলেন, তার বিরুদ্ধে দুপুরে মামলা দায়ের হয়েছে এবং জেলা প্রশাসনের এ অভিযান নিয়মিত চলমান থাকবে।

শংকর শীল/এমবুইউ

Small Banner