August
  1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

গৌরবমন্ডিতভাবে আজও মাথা তুলে দাঁড়িয়ে আছে আ.লীগ

উপজেলা প্রতিনিধি,দুপচাঁচিয়া (বগুড়া):  প্রকাশিত: জুন ২৩, ২০২২, ০৯:৩৩ পিএম গৌরবমন্ডিতভাবে আজও মাথা তুলে দাঁড়িয়ে আছে আ.লীগ

বগুড়াঃ দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আমিনুর রহমান বলেন, ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ কে বারবার ক্ষতিগ্রস্থ করার চেষ্টা করা হলেও ঐতিহ্যের ধারা বেয়ে সংগঠনটি গৌরবমন্ডিতভাবে আজও মাথা তুলে দাঁড়িয়ে আছে।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয় চত্বরে অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনাসভায় সভাপতির বক্তব্যে আমিনুর রহমান আরও বলেন, সকল ষড়যন্ত্র মোকাবেলা করে বাংলাদেশ আওয়ামী লীগ এখন মানুষের ভাগ্যান্নয়নে কাজ করে যাচ্ছে। এমনকি, বর্তমান আওয়ামী লীগ সরকার জনগণের জন্য পেনশনের ব্যবস্থা চালু করার লক্ষ্যেও কাজ করে যাচ্ছে।

দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এমদাদুল হকের সঞ্চালনায় আরও বক্তব্য দেন দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ফজলুল হক, বগুড়া জেলা আওয়ামী লীগ সদস্য আনোয়ার হোসেন,দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগ যুগ্মসম্পাদক তৌহিদুল হোসেন মহলদার প্রমূখ।
এর আগে আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগি সংগঠনের সমন্বয়ে একটি র‌্যালী বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। তাছাড়া সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

দেওয়ান পলাশ/এস

Small Banner