1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সিলেট-সুনামগঞ্জে ত্রাণ দিতে গেলে বাসভাড়া ফ্রি

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২২, ২০২২, ০৯:৫৬ এএম সিলেট-সুনামগঞ্জে ত্রাণ দিতে গেলে বাসভাড়া ফ্রি

সিলেটঃ বন্যার পানিতে ভাসছে সিলেট ও সুনামগঞ্জ। চারিদিকে ত্রাণের জন্য হাহাকার। বেসরকারি বা ব্যক্তি উদ্যোগে অনেকে বন্যাকবলিত অঞ্চলে ত্রাণ নিয়ে যেতে চাইলেও পাচ্ছেন না পর্যাপ্ত গাড়ি। এ অবস্থায় বন্যার্তদের জন্য সিলেট ও সুনামগঞ্জে ত্রাণ বহনে বাস ভাড়া ফ্রি করে দিয়েছে সুনামগঞ্জ-সিলেট সড়ক পরিবহন মালিক সমিতি।

মঙ্গলবার (২১ জুন) রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে সুনামগঞ্জ-সিলেট সড়ক পরিবহন মালিক সমিতির পক্ষ থেকে এ ঘোষণা দেওয়া হয়। ঘোষণার পরপরই তা মুহূর্তে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

ঘোষণায় বলা হয়েছে, ‘সিলেট থেকে সুনামগঞ্জে যারা ত্রাণ নিয়ে যাবেন, তারা সিলেট কুমারগাঁও বাস স্টেশন থেকে বিনামূল্যে সুনামগঞ্জ নতুন বাস স্টেশনে ত্রাণ নিতে পারবেন। কোনো ভাড়া লাগবেনা।

একইসঙ্গে ভাড়ার টাকার অভাবে কেউ যদি সুনামগঞ্জ যেতে না পারেন, কুমারগাঁও বাস স্টেশন আসবেন আপনাকে ফ্রিতে সুনামগঞ্জ পৌঁছে দেওয়া হবে।’

বুধবার (২২ জুন) থেকে সুনামগঞ্জ সিলেট রোডে বাস চলাচল করবে৷ কাউন্টারও খোলা থাকবে৷ প্রয়োজনে ০১৭১১ ০৫৯৬৩৪, ০১৭২৭ ৫৩৫৯৯৯ নম্বরে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মুর্শেদ। তিনি বলেন, চলমান বন্যায় সুনামগঞ্জের মানুষজন দিশেহারা হয়ে পড়েছেন। তাদের এখন দুর্দিন চলছে। পরিবহন সমস্যার কারণে সেসব এলাকায় অনেকেই ত্রাণ দিতে আগ্রহ হারিয়ে ফেলছেন।

এই এলাকার মানুষদের আমরা আজীবন পরিবহন সেবা দিয়েছি। এখন যদি বিপদের দিনে তাদের পাশে না দাঁড়াই, তবে কখন দাঁড়াব? তাই মানবিক দিক বিবেচনায় এবং সামাজিক দায়বদ্ধতা থেকে ফ্রিতে ত্রাণ পৌঁছানো বা কারও কাছে ভাড়ার টাকা না থাকায় সুনামগঞ্জ আসতে পারছেন না এমন মানুষের জন্য এই ব্যবস্থা করা হয়েছে।

এমবুইউ

Small Banner