August
  1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

পায়রা নদীতে ট্রলারডুবি, নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি, বরগুনা প্রকাশিত: জুন ৬, ২০২২, ০৬:০১ পিএম পায়রা নদীতে ট্রলারডুবি, নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার

বরগুনাঃ বরগুনার পায়রা নদীতে পণ্যবাহী ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতরা ট্রলারের দুই শ্রমিক ছিলেন। সোমবার (৬ জুন) বেলা ১২টার দিকে পায়রা নদীর শশাতলা ও চাড়াভাঙা এলাকা থেকে নিখোঁজ দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়।

নিতহ শ্রমিকরা হলেন বরগুনা সদর উপজেলার লাকুরতলা এলাকার কমল সমাদ্দার (৩৮) ও ছোট লবনগোলা এলাকার আবদুল খালেক (৫০)। 

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দলের প্রধান হুমায়ুন কবির। তিনি বলেন, গতকাল খবর পেয়ে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিয়ে ঘটনাস্থলে আসি। ২০-২২ ঘণ্টা অভিযান চালিয়ে পায়রা নদীর চাড়াভাঙা এলাকা থেকে আবদুল খালেক (৫০) ও শশাতলী এলাকা থেকে কমল সমাদ্দারের (৩৮) মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে শনিবার (৪ জুন) বরগুনা সদর থেকে ভোজ্যতেল, শস্য ও নিত্য প্রয়োজনীয় কোটি টাকার পণ্য নিয়ে এফবি মায়ের দোয়া নামে ট্রলারটি তালতলীর উদ্দেশ্যে ছেড়ে আসে। এরপর রাত ১১টার দিকে বরগুনার পায়রা নদীর চাড়াভাঙা এলাকায় পৌঁছালে যান্ত্রিক ত্রুটির কারণে ট্রলারটি ডুবে যায়। 

প্রাণ বাঁচাতে মাঝি ও শ্রমিকসহ ট্রলারে থাকা ৭ জনের সবাই নদীতে লাফ দেন। তেব ৫ জন সাঁতরে তীরে উঠতে পারলেও দুইজন শ্রমিক খালেক ও কমল নিখোঁজ হন। এরপর বরিশাল ও বরগুনার ফায়ার সার্ভিসের ডুবুরি দল দীর্ঘ সময় ধরে অভিযান চালিয়ে আজ বেলা ১২টার দিকে নিখোঁজ দুই শ্রমিকদের মরদেহ উদ্ধার করে। 

আখতার উদ্দিন বলেন, খবর পেয়ে রাত ১২টা থেকে আমরা উদ্ধার অভিযান শুরু করি। নদীতে ঢেউ ও তীব্র স্রোত থাকায় যতটুকু সম্ভব হয়েছে ততটুকু পণ্য উদ্ধার করেছি। তালতলী ফায়ার সার্ভিস ও বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুদিন অভিযান চালিয়ে নিখোঁজ দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করে।

এসএস

Small Banner