August
  1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আর্জেন্টিনা জেতায় হোটেলে খেতে বেরিয়ে সড়কে প্রাণ গেল দুই ভাইয়ের

সারাবাংলা ডেস্ক প্রকাশিত: জুন ২, ২০২২, ০২:১৭ পিএম আর্জেন্টিনা জেতায় হোটেলে খেতে বেরিয়ে সড়কে প্রাণ গেল দুই ভাইয়ের

দিনাজপুরঃ রাতে বাড়িতে বসে টেলিভিশনে খেলা দেখেছেন  নাহিদ হাসান সবুজ (২৬) ও তাজিম আহমেদ (১৭)। সম্পর্কে তাঁরা খালাতো ভাই। দুজনই আর্জেন্টিনা দলের সমর্থক। খেলা শেষে ম্যাচ জেতার আনন্দে আরেক বন্ধুসহ মোটরসাইকেল নিয়ে খেতে বের হয়েছিলেন। হোটেল বন্ধ থাকায় ফেরার জন্য রওনা দেন। তবে বাড়ি আর তাঁদের হয়নি। ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন নাহিদ ও তাজিম। অপর বন্ধুকে গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয়েছে হাসপাতালে। বৃহস্পতিবার (০২ জুন) রাত আড়াইটার দিকে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পৌরশহরের নিমতলা এলাকার রহমানিয়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকটির চালক ও চালকের সহকারীকে আটক করেছেন ফুলবাড়ী থানা পুলিশ।

নিহতরা হলেন- ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের বাসুদেবপুর গ্রামের ওয়েজ উদ্দিনের ছেলে নাহিদ হাসান সবুজ (২৪) এবং একই গ্রামের বুলবুল আহম্মেদের ছেলে তানজিন আহম্মেদ। তানজিন শহীদ স্মৃতি আদর্শ কলেজে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

নিহত ব্যক্তিদের ফুফাতো ভাই কামরুজ্জামান বলেন, নাহিদের সঙ্গে তাজিমের খুব ভালো সম্পর্ক। তাজিম ঢাকায় পড়ালেখা করছে। বাড়িতে এসেছে মঙ্গলবার বিকেলে। এসেই আগে খালার বাড়িতে উঠেছে। রাতে খেলা দেখে মোটরসাইকেল নিয়ে বের হয়েছে। প্রথমে নিমতলা মোড়ে ফুডকোর্ট রেস্টুরেন্টে যায়। হোটেল বন্ধ দেখে বাড়িতে ফিরছিল। রহমানিয়া মোড় এলাকায় সামনে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান দুই ভাই।

বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে। আহত ব্যক্তিকে হাসাপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় ঘাতক ট্রাকসহ ট্রাকের চালক জানে আলম (৫১) ও হেলপার সবুজকে (৩২) আটক করা হয়েছে। তাদের বাড়ি ঢাকার সাভারে। চালক ও হেলপারের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এমবুইউ 

Small Banner