August
  1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বেতাগীতে পৃথকভাবে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

উপজেলা প্রতিনিধি, বেতাগী (বরগুনা) প্রকাশিত: মে ৩০, ২০২২, ০২:২২ পিএম বেতাগীতে পৃথকভাবে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

বরগুনাঃ বেতাগীতে ৩০ মে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। সোমবার (৩০ মে) সকালে উপজেলা ও পৌর বিএনপি কার্যালয় পৃথক পৃথকভাবে দিবসটি পালন করে। এ উপলক্ষে উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠন জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন,কালোব্যাজ ধারণ, শোভা যাত্রা, শোকসভা, দোয়া অনুষ্ঠান এবং কাঙালী ভোজের আয়োজন করা হয়।

পৌর এলাকার পুরাতন থানা ভবন সড়কের উপজেলা ও পৌর বিএনপি কার্যালয় উপজেলা বিএনপির আহবায়ক জলিলুর রহমান খান নান্নার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন পৌর বিএনপির আহবায়ক মো: হুমায়ুন কবির, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক প্রভাষক মাসুদ আসাদ পারভেজের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বিএনপি নেতা গোলাম সরেয়ার রিয়াদ খান, মাহবুবুল আলম সুজন মল্লিক, প্রভাষক আমিনা বেগম, মো: শাহীন, মো: মিজানুর রহমান,ফিরোজ আলম খান, মো: শহীদুল ইসলাম মল্লিকসহ অন্যান্যরা এবং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় উপজেলা বিএনপির সাবেক সভাপতি শাহজাহান কবিরের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, বিএনপি নেতা মো: ফারুক হোসেন খোকন, এসএম নুরুল ইসলাম পান্না, আবুল হোসেন, জলিলুর রহমান. মশিউর রহমান গভীর শ্রদ্ধা ও ভালবাসায় এতে তৃণমূল নেতাকর্মীরা অংশগ্রহণ করে।

সাইদুল ইসলাম মন্টু/এমবুইউ

Small Banner