1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি
টাঙ্গাইল বার সমিতি নির্বাচন

সভাপতি-সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের ৬ জন বিজয়ী

টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৮:১০ পিএম সভাপতি-সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের ৬ জন বিজয়ী

টাঙ্গাইলঃ টাঙ্গাইল জেলা এডভোকেট বার সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে (২০২৪-২০২৫) আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের এ. কে. এম. শামিমুল আকতার সভাপতি ও মোহাম্মদ শাহান শাহ সিদ্দিকী মিন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ১৪টি পদের মধ্যে এই প্যানেল থেকে বিজয়ী হয়েছেন আরো চারজন। অন্য দিকে বিএনপি সমর্থিত প্যানেলের প্রার্থীরা জয় পেয়েছেন আটটি পদে।

মঙ্গলবার (২০  ফেব্রুয়ারি) উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে রাত সাড়ে ১১টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র আইনজীবী ও টাঙ্গাইল ল কলেজের অধ্যক্ষ এডভোকেট খান মোহাম্মদ খালেদ। এবার মোট ভোটার ছিলেন ৭৮৯ জন এবং ভোট দিয়েছেন ৭৪২ জন।  
আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের বিজয়ী অন্য প্রার্থীরা হলেনÑ সহ-সভাপতি-নুরুল আমিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক-এস. এম জহিরুল ইসলাম এবং নির্বাহী সদস্য পদে হুমায়ন কবীর ও নুরুল ইসলাম।
অন্য দিকে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের বিজয়ী প্রার্থীরা হলেনÑ সহ-সভাপতি-মো: খোরশেদ আলম, যুগ্ম-সম্পাদক-আতিকুর রহমান মিয়া (জামিল), লাইব্রেরী সম্পাদক-খন্দকার মনিরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক-আব্দুল খালেক মিয়া এবং নির্বাহী সদস্য পদেÑ রাসেল দেওয়ান, আসাদুজ্জামান, আব্দুল জলিল ও জসিম উদ্দিন।

শফিকুজ্জামান খান মোস্তফা/এম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner