1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত

বেনাপোল প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৪, ১২:৩৫ পিএম বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত
ছবি: আগামী নিউজ

যশোরঃ আন্তর্জাতিক কাস্টমস দিবস ২০২৪ উপলক্ষে আজ শুক্রবার কাস্টম হাউজ বেনাপোলে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করেছেন। বেলুন ও কবুতর উড়িয়ে দিনের শুভ সুচনা করেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কাস্টমস ভ্যাট ও প্রশাসন) মিজ ফারজানা আফরোজ।

 

পরে বেনাপোল কাস্টমস ক্লাব  মিলনায়তনে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনার মোঃ কামরুজ্জামান, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব শামছুর রহমান, সন্চালক হিসাবে ছিলেন যুগ্ম কমিশনার শাফায়াত হোসেন। কাস্টমস কি- নোট উপস্থাপন করেন বেনাপোল কাস্টমসের যুগ্ম কমিশনার হাফিজুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ডেপুটি কমিশনার ছৈয়দুল আলম, প্রভাত কুমার সিংহ, রবীন্দ্র সিংহ, রাফেজা সুলতানা।  সভাপতিত্ব করেন বেনাপোল কাস্টম হাউজের কমিশনার আব্দুল হাকিম।

 

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, দেশের অর্থনীতির চাকা সচল রাখতে রাজস্ব আদায়ে প্রতিটি কাস্টমস কর্মকর্তাকে যথেষ্ট আন্তরিক এবং দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে দেশের সকল নাগরিককে ট্যাক্স ও ভ্যাট প্রদানে এগিয়ে আসার আহবান জানান।

 

মনির হোসেন/এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner