1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

জাবি ক্যারিয়ার ক্লাবের নেতৃত্বে কাশফি-সাইফ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, জাবি প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৩, ০২:২৪ পিএম জাবি ক্যারিয়ার ক্লাবের নেতৃত্বে কাশফি-সাইফ

ঢাকাঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দক্ষতা উন্নয়নমূলক সংগঠন জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাবের (জেইউসিসি) ২৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছে বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী (৪৮তম আবর্তন) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের মাশার্রাত মহিউদ্দিন কাশফি ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন একই বর্ষের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সাইফুল ইসলাম।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাত ৮টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ার লাউঞ্জে ক্লাবের বার্ষিক সাধারণ সভায় ক্লাবের উপদেষ্টা ও একাউন্টিং এন্ড ইনফরমেটিক্স সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক মেহেদী হাসান দীপুর উপস্থিতিতে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন– সহ সভাপতি (প্রশাসন) জাহিদ হোসেন, সহ সভাপতি (কার্যক্রম) তারেকুজ্জামান, সহ সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হীরা খান, অর্থ সম্পাদক আয়শা সিদ্দিকা জীম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আব্দুল্লাহ, কর্পোরেট সম্পাদক সুমাইয়া, মানবসম্পদ বিষয়ক সম্পাদক অনুপম মোদাক জোটন, শিক্ষা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক জাহেদা মেহের প্রার্থনা, যোগাযোগ ও প্রকাশনা সম্পাদক মনোয়ার হোসাইন মাসুম প্রমুখ।

কমিটিতে কার্যনির্বাহী সদস্য রয়েছেন, সাইফুল ইসলাম মবিন, শাহরিয়ার সাজিদ ও তামান্না সুলতানা।

নতুন কমিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বলনে, আমাদের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে, আমরা একটি গতিশীল, অন্তর্ভুক্তিমূলক এবং সহায়ক পরিবেশ তৈরি করতে বদ্ধপরিকর। যা সকল সদস্যকে তাদের পেশাদারী মনোভাব অনুসরণ করতে সহায়তা করবে।

নতুন কমিটির সভাপতি মাশার্রাত মহিউদ্দিন কাশফি বলেন, বিশ্ববিদ্যালয়ের স্বনামধন্য এই দক্ষতা উন্নয়নমূলক সংগঠনের কার্যক্রমকে গতিশীল রাখতে আমি সর্বোচ্চ চেষ্টা করবো। এর সাথে যুক্ত সকল সদস্যরা যাতে তাদের চাকুরীজীবনে দক্ষতার স্বাক্ষর রাখতে পারে সে দিক বিবেচনায় রেখে কার্যক্রম পরিচালনা করে যাবো।

এটি ক্লাবের অষ্টম কমিটি। সংগঠনটি বিভিন্ন ধরনের দক্ষতা উন্নয়ন সেশন আয়োজনের পাশাপাশি শিক্ষার্থীদের চাকরির বাজারে যোগ্য করে গড়ে তুলতে এবং বিদেশে উচ্চশিক্ষা গ্রহণে প্রয়োজনীয় নির্দেশনা দিয়ে থাকে।

উল্লেখ্য, ২০১৪ সালের ৬ ফেব্রুয়ারি ক্যাম্পাসের একদল স্বপ্নচারী তরুণ-তরুণীর হাতে জন্ম নেয় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner