1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

দ্বিতীয় দিনের আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল খেলায় জয়ী যারা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, ইবি প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২, ০৩:২২ পিএম দ্বিতীয় দিনের আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল খেলায় জয়ী যারা

কুষ্টিয়াঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে দিত্বীয় দিনের আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল খেলা-২০২২ অনুষ্টিত হয়েছে। রবিবার (০৪ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে এই খেলার আয়োজন করা হয়।

দ্বিতীয় দিনের ছাত্রদের মধ্যকার খেলায় রাজশাহী বিশ্ববিদ্যালয় ১৫-১২ গোলে শাহজালাল বিজ্ঞান ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয়কে, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২২-১৫ গোলে ঢাকা বিশ্ববিদ্যালয়কে এবং ইসলামী বিশ্ববিদ্যালয় ২৫-০৯ গোলে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে বিজয়ী হয়েছে।

ছাত্রীদের মধ্যকার খেলায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২৬-০৩ গোলে রাজশাহী বিশ্ববিদ্যালকে এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ০৬-০২ গোলে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে বিজয়ী হয়েছে।

খেলা চলাকালীন বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া খেলার মাঠ পরিদর্শন করেন। এসময় প্রফেসর ড. মাহবুবুল আরফিন, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল, উপ-পরিচালক মোঃ আসাদুর রহমান প্রমুখ তাঁদের সঙ্গে ছিলেন। এর আগে গতকাল শনিবার সকালে বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও ভলিবল খেলা-২০২২-এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে গতকাল প্রথম খেলায় হ্যান্ডবল (ছাত্র)-এ ঢাকা বিশ্ববিদ্যালয় ২৪-১৪ গোলে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে। ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও স্বাগতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৭টি পুরুষ দল ও ৬টি নারীদল প্রতিযোগিতার হ্যান্ডবল ক্যাটাগরিতে অংশ নিচ্ছে। আগামী ১৮ ডিসেম্বর থেকে ভলিবল প্রতিযোগিতা শুরু হবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগ।

এম বি রিয়াদ/বুইউ

Small Banner