1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ডাইভার্স এশিয়া উপদেষ্টা কমিটির সভা অনুষ্ঠিত, অংশ নিয়েছে জাবি পিডিএফ

জাবি প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২, ০৯:৫৫ পিএম ডাইভার্স এশিয়া উপদেষ্টা কমিটির সভা অনুষ্ঠিত, অংশ নিয়েছে জাবি পিডিএফ

ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে বিশেষ চাহিদাসম্পন্ন শিক্ষার্থীদের কল্যাণে পরিচালিত ডাইভার্সএশিয়া উপদেষ্টা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (১৭ ই আগস্ট) সকাল দশটায়  বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য অধ্যাপক ড.  বিশ্বজিৎ চন্দের সভাপত্বিতে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিটির সভাকক্ষে এটি অনুষ্ঠিত হয়।

এ সভায় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও সূচনা ফাউন্ডেশনের  উপদেষ্টা  ডা.মাজহারুল ইসলাম , বুয়েটের অধ্যাপক ড. সাইফুল ইসলাম, ড.জারেজ মিয়া, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আইআইটির পরিচালাক ও ডাইভার্সএশিয়ার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার প্রধান অধ্যাপক ড. এম শামীম কায়সার এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আইআইটির অধ্যাপক ড. শামীম আল মামুন প্রমুখ।

সভায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বিশেষ চাহিদাসম্পন্ন শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠনের  (পিডিএফ) সভাপতি আব্দুল গফফার এবং আরও দুজন বিশেষ চাহিদাসম্পন্ন শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

সভায় বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসগুলোতে বিশেষ চাহিদাসম্পন্ন শিক্ষার্থীদের নানা অভিজ্ঞতা, অসুবিধা ও অসঙ্গতি তুলে ধরা হয়। এছাড়া, এসব সমস্যা সমাধান করে বিশেষ চাহিদাসম্পন্ন শিক্ষার্থীদের জন্য শিক্ষার্থীবান্ধব ক্যাম্পাস গড়া এবং তাদের কল্যাণে নেয়া নানা পদক্ষেপের আলোচনা করা হয়।  

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner