1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আইপিএল খেলতে দেশ ছাড়লেন মুস্তাফিজ

ক্রীড়া ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১, ২০২৩, ১২:৫৪ পিএম আইপিএল খেলতে দেশ ছাড়লেন মুস্তাফিজ

ঢাকাঃ সাকিব আল হাসান এবং লিটন দাসকে অপেক্ষা করতে হবে অন্তত ৮ এপ্রিল পর্যন্ত। আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্ট শেষ হওয়ার পরই তারা দু’জন ভারতের এই ফ্রাঞ্চাইজি লিগে খেলতে যেতে পারবেন।

তবে টেস্ট দলে না থাকায় পেসার মুস্তাফিজুর রহমানের আর অপেক্ষার প্রয়োজন হয়নি। শুক্রবার আয়ারল্যান্ডের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলে আজ (শনিবার) সকালেই ভাড়া করা বিমানে চেপে দিল্লির দলটির সঙ্গে যোগ দেয়ার জন্য রওয়ানা হয়ে যান এই বাঁ-হাতি পেসার।

শুক্রবারই শুরু হয়ে গেছে আইপিএলের ১৬তম আসর। আজ রাতেই লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস। আজ খেলতে পারবেন কি না সন্দেহ, তবে সকাল ৮টায় একটি চাটার্ড ফ্লাইটে তিনি ঢাকা ছাড়েন এবং বিকেলের মধ্যেই যোগ দেবেন দলের সঙ্গে।

মুস্তাফিজ নিজেই ফেসবুক পেজে পোস্ট দিয়ে জানান দিল্লিতে রওয়ানা হওয়ার বিষয়টি। তিনি লেখেন, ‘আইপিএল-২০২৩ এ খেলার জন্য রওয়ানা হলাম। দিল্লি ক্যাপিটালস পরিবারের সঙ্গে যোগ দিতে আর তর সইছে না।’

দিল্লির একাদশে মুস্তাফিজের সুযোগ পাওয়ার সম্ভাবনা বেশি। কারণ দলটিতে বিদেশি পেসার হিসেবে মুস্তাফিজের সঙ্গী রয়েছেন, দক্ষিণ আফ্রিকার এনরিখ নরকিয়া। নেদারল্যান্ডসের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার সিরিজ থাকায় মুস্তাফিজের দিল্লির একাদশে থাকার সম্ভাবনা বেশি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner