1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

১১৮ রান করেও জিতল চট্টগ্রাম 

ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৩, ০৫:৪৯ পিএম ১১৮ রান করেও জিতল চট্টগ্রাম 

ঢাকাঃ চট্টগ্রাম চ্যালেঞ্জার্স টেনেটুনে ১১৮ পর্যন্ত গিয়েছিল। এই ম্যাচ জয়ের আশা করা তো কঠিনই ছিল তাদের জন্য। তবে জিয়াউর রহমান-কুর্তিস ক্যাম্ফাররা বল হাতে দারুণ কিছু করে দেখালেন। ১১৯ তাড়া করতে পারলো না এবারের বিপিএলে শেষ ম্যাচ খেলতে নামা ঢাকা ডমিনেটর্স।

মিরপুর শেরে বাংলায় অল্প পুঁজি নিয়েও ১৫ রানের জয় নিয়ে মাঠ ছেড়েছে শুভাগতহোমের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ১১তম ম্যাচে এটি তাদের তৃতীয় জয়। অন্যদিকে ১২ ম্যাচে তিন জয় পাওয়া ঢাকার শেষ হলো নয় হার নিয়ে। 

১১৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই আব্দুল্লাহ মামুনকে হারায় ঢাকা। এরপর ভালো শুরু পেলেও ২১ রানের মাথায় সাজঘরে ফেরেন সৌম্য সরকারও। তিনে নামা আরিফুল হকও টিকতে পারেননি বেশিক্ষণ। ফিরেছেন মোটে ৭ রান করে। বিদেশি ক্রিকেটার অ্যালেক্স ব্লেকও ব্যর্থ হয়েছেন বড় স্কোর গড়তে। তিনি ফিরেছেন ১৩ রানে। 

ক্রিজে থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি অধিনায়ক নাসির হোসেন। ফিরেছেন ২৪ রান করে। শেষ দিকে শরিফুল ইসলাম এবং আমির হামজাও পাননি রানের দেখা। এরপর এক প্রান্ত আগলে রাখা উইকেটকিপার ব্যাটার জাহিদুজ্জামানও ফিরে যান ১৮ রান করে। শেষ পর্যন্ত নির্ধারিত ওভার শেষ ৯ উইকেট হারিয়ে ঢাকা সংগ্রহ করে ১০৩ রান। 

চট্টগ্রামের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন কার্টিস ক্যাম্পায়ার। ২টি করে উইকেট শিকার মৃত্যুঞ্জয় চৌধুরী আর জিয়াউর রহমানের। 

এর আগে প্রথমে ব্যাট করে উসমান খানের ৩০ এবং জিয়াউর রহমানের ৩৪ রানে ভর করে চট্টগ্রাম দল সংগ্রহ করে ১১৮ রান ৮ উইকেট হারিয়ে। ঢাকার হয়ে সর্বোচ্চ ৪ উইকেট নেন আরাফাত সানি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner