1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বব কাট হেয়ার স্টাইলে হাতির ছবি ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: জুলাই ৬, ২০২০, ০২:৩০ পিএম বব কাট হেয়ার স্টাইলে হাতির ছবি ভাইরাল
সংগৃহীত ছবি

হেয়ার স্টাইলে কি আর শুধুমাত্র চলচ্চিত্রের নায়ক-নায়িকারাই নজর কাড়তে পারেন? বলিউডি স্টাইলকে গুণে গুণে কম করে ১০ গোল দিতে পারে সেঙ্গামালাম। কী ভাবছেন? সেঙ্গামালাম কোনও দক্ষিণী ছবির নায়িকার নাম? আরে না না, সেঙ্গামালাম আসলে একটি হাতি, যে থাকে মান্নারগুড়ি শহরের রাজগোপালাস্বামী মন্দিরে। 

নিজের বব কাট হেয়ারস্টাইলে ইতোমধ্যেই ইন্টারনেটে অসংখ্য অনুরাগী জোগাড় করে ফেলেছে সে। মান্নাই অনলাইনের তথ্য অনুসারে, ২০০৩ সালে সেঙ্গামালামকে কেরল থেকে তামিলনাড়ুর রাজাগোপালাস্বামী মন্দিরে নিয়ে আসেন তার মাহুত এস রাজাগোপাল। হাতির সুন্দর চুলের নেপথ্যে রয়েছে তারই হাতযশ ও নিয়মিত পরিচর্যা।

বব কাট চুলের স্টাইল সহ সুন্দরী সেঙ্গামালামের ছবি তাই মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে মাহুত রাজাগোপাল বলেন, "সেঙ্গামালাম আমার কাছে আমার সন্তানের মতো। আমি চেয়েছিলাম যাতে ওর এমন একটি বিশেষ চেহারা হোক যাতে সবার নজর কাড়তে পারে সে। ২০১৮ সালে একবার আমি ইন্টারনেটে একটি ভিডিওতে একটি হাতির বাচ্চাকে ওরকম দেখেছিলাম। আর তারপর থেকেই, আমি সেঙ্গামালামের চুল বাড়াতে শুরু করি। 

তবে হ্যাঁ, তিনি একথাও স্বীকার করে নিয়েছেন, হাতিটির শান্ত এবং বন্ধুত্বপূর্ণ প্রকৃতির কারণেই তার চুলে ওরকম বব কাট করা সম্ভব হয়েছিল।

গরমকালে দিনে কম করে ৩ বার এবং অন্যান্য ঋতুতে দিনে একবার গোসল করানো হয় সেঙ্গামালামকে, নিয়মিত পরিচর্যা ও খাতিরযত্নেই থাকে হাতিটি। প্রচণ্ড গরমে যাতে কষ্ট না পায় সেঙ্গামালাম, তার জন্যে তাকে গোসল করাতে ৪৫,০০০ টাকা ব্যয়ে একটি বিশেষ ঝরনাও লাগিয়েছে মন্দির কর্তৃপক্ষ।

আগামীনিউজ/জেএফএস
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner