1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আ.লীগের শান্তি সমাবেশে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২৮, ২০২৩, ১২:৫৪ পিএম আ.লীগের শান্তি সমাবেশে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

ঢাকাঃ বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় 'শান্তি সমাবেশে' নেতাকর্মীরা জড়ো হতে শুরু করেছেন।

ক্ষমতাসীন দলটির ভাতৃপ্রতীম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, দুই সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগ এবং আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এই সমাবেশ অনুষ্ঠিত হবে শুক্রবার দুপুর দুইটা থেকে।

সমাবেশ যোগ দিতে বেলা ১১টার আগ থেকেই নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করেন। এরইমধ্যে নগরীর বিভিন্ন স্থান থেকে তৃণমূলের অনেক নেতাকর্মী সমাবেশস্থলে এসে পৌঁছেছেন। সমাবেশস্থলে এসেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় বেশ কয়েকজন নেতাও।

এছাড়া ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতাদের অনেকেই ইতোমধ্যে সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন।

মূল সমাবেশ শুরু আগে তৃণমূলের নেতাকর্মীরা ছবি তুলতে, নেতাদের সঙ্গে সাক্ষাৎ ও বিভিন্ন স্লোগান দিয়ে সময় কাটাচ্ছেন। জুমার নামাজের পর নেতাকর্মীদের ঢল নামবে বলে আশা করা হচ্ছে।

নারায়ণগঞ্জ থেকে সমাবেশে আসা আবুল হোসেন বলেন, আমি সকালে এখানে এসেছি। প্রচণ্ড রোদের কারণে আমরা এখানে বসতেছি না। মঞ্চের পাশেই দাঁড়িয়ে আছি। নামাজের পরে আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হলেই মঞ্চের সামনে বসব।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

অনুষ্ঠান সঞ্চালনা করবেন- যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

সমাবেশের বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক; যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দীন নাছিম এবং ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner