1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

কমলাপুর থেকে বিএনপির পদযাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩, ০৪:০০ পিএম কমলাপুর থেকে বিএনপির পদযাত্রা শুরু

ঢাকাঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের নেতৃত্বে রাজধানীর কমলাপুর স্টেডিয়ামের সামনে থেকে দলটির গণপদযাত্রা শুরু হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় রাজধানীর কমলাপুর স্টেডিয়ামের সামনে থেকে এই পদযাত্রা শুরু হয়। মালিবাগ কাঁচাবাজারের সামনে গিয়ে এই কর্মসূচি শেষ হওয়ার কথা রয়েছে।

এর আগে বেলা একটার পর থেকেই দলটি নেতাকর্মীরা পদযাত্রায় অংশ নিতে কমলাপুর এলাকায় এসে জড়ো হতে থাকেন।

গণতন্ত্র পুনরুদ্ধার, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং ১০ দফা দাবি আদায়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে এই পদযাত্রা কর্মসূচি আয়োজন করা হয়।

পদযাত্রা কর্মসূচির সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায় আব্দুস সালাম। সঞ্চালনা করছেন ঢাকা দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। 

পদযাত্রা কর্মসূচিতে উপস্থিত রয়েছেন- বিএনপি নেতা খায়রুল কবির খোকন, হাবিবুর রহমান হাবিব, মীরা সরাফত আলী সপু, আব্দুস সালাম আজাদ, মীর নেওয়াজ আলী নেওয়াজ, ডা. রফিকুল ইসলাম, নবী উল্লাহ নবী, কাজী আবুল বাশার, রবিন, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, সাইফুল আলম নিরব, যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

এর আগে গত শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর বাড্ডা থেকে রামপুরা হয়ে মালিবাগ হোটেল পর্যন্ত পদযাত্রা কর্মসূচি পালন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

এরপর সোমবার (৩০ জানুয়ারি) রাজধানীর যাত্রাবাড়ী থেকে এ পদযাত্রা শুরু হয়ে শ্যামপুর পর্যন্ত কর্মসূচি পালন করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

গতকাল মঙ্গলবার (৩১ জানুয়ারি) গাবতলী থেকে শুরু হয়ে মাজার রোড হয়ে মিরপুর ১০ নম্বর গোল চত্বর পর্যন্ত কর্মসূচি পালন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner