1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

বিদায়ঘণ্টা বাজছে, তাই মন্ত্রীরা আবোল তাবোল বলছেন : নুর

নিউজ ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২, ১২:২৮ এএম বিদায়ঘণ্টা বাজছে, তাই মন্ত্রীরা আবোল তাবোল বলছেন : নুর

ঢাকাঃ সরকারের বিদায়ঘণ্টা বাজছে বলে মন্ত্রীরা আবোল তাবোল বলছেন- এমন মন্তব্য করেছেন গণ অধিকার পরিষদের সদস্যসচিব নুরুল হক নুর। 

তিনি বলেছেন, সরকারের বিদায়ঘণ্টা বাজছে, অবৈধভাবে ক্ষমতা ধরে রাখতে মরিয়া সরকারের মন্ত্রীরা আবোল তাবোল বলছেন। এ সরকারের পতনে জীবন দিতে হলে আমরা জীবন দেব, তবু দেশের মানুষকে মুক্ত করে ছাড়ব।

শনিবার (১৩ আগস্ট) রাতে পল্টনে যুব অধিকার পরিষদ আয়োজিত মশাল মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে নুরুল হক নুর এসব কথা বলেন। 

নাটোরে যুব অধিকার পরিষদের নেতা নুর্শাদকে কুপিয়ে হত্যা এবং লক্ষ্মীপুরে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ সমাবেশে গণ অধিকার পরিষদের নেতা-কর্মীদের ওপর হামলার প্রতিবাদে এ মিছিল সমাবেশের আয়োজন করা হয়। 
 
নুর বলেন, সরকার দেশকে সংঘাতের দিকে নিয়ে যাচ্ছে। ঢাকার বাইরে বিরোধীদের কর্মসূচিতে ছাত্রলীগ, যুবলীগের হেলমেট সন্ত্রাসীদের দিয়ে হামলা করাচ্ছে। তাই বিজয় নিশ্চিত করতে দুর্বৃত্তদের প্রতিহত করতে হবে। এক দফা, এক দাবিতে ইতোমধ্যে বিরোধী দলসমূহের আন্দোলন শুরু হয়ে গেছে।

তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের হলগুলো ছাত্রলীগ দখল করে সাধারণ শিক্ষার্থীদের দাসত্বের শৃঙ্খলে আবদ্ধ করেছে, জোর-জবরদস্তি করে ছাত্রলীগের মিছিল-মিটিংয়ে আসতে বাধ্য করছে। প্রশাসন হল চালালে ২০ শতাংশ শিক্ষার্থীও ছাত্রলীগ প্রোগ্রামে পাবে না। ছাত্রলীগকে প্রতিহত করতে না পারলে শিক্ষার্থীদের বুয়েটের আবরার, জাহাঙ্গীরনগরের জুবায়েরের মতো লাশ হতে হবে।

মশাল মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বাংলাদেশ যুব অধিকার পরিষদের সাধারণ সম্পাদক নাদিম হাসানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, গণ অধিকার পরিষদের যুগ্ম আহবায়ক রাশেদ খাঁন, ফারুক হাসান,
যুব অধিকার পরিষদের সভাপতি মঞ্জুর মোরশেদ, সহ-সভাপতি হোসাইন নুর প্রমুখ৷

এসএস

Small Banner