1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

খালেদা জিয়ার বিদেশ যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত দেবে আদালত- হানিফ

হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ৬, ২০২১, ০৬:১৩ পিএম খালেদা জিয়ার বিদেশ যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত দেবে আদালত- হানিফ
ছবিঃ আগামী নিউজ
কুষ্টিয়াঃ ‘চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশ নেয়ার বিষয়টি আইনগত’ বলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি বলেছেন, যেহেতু বেগম খালেদা জিয়া সাজাপ্রাপ্ত আসামি তাঁর বিদেশ যাওয়ার সিদ্ধান্ত নেবে আদালত ও কারা কর্তৃপক্ষ।
 
বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ায় মোহিনী মিল মাঠে করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্রসামগ্রী বিতরণকালে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।
 
এ সময় সরকারের উদাসীনতা, অযোগ্যতায় করোনা নিয়ন্ত্রনের বাইরে, প্রনোদনা নিয়েও অনিয়ম হচ্ছে’ বিএনপি মহাসচিবের এমন অভিযোগ প্রসঙ্গে হানিফ বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরদের কাজই সরকারের সমালোচনা এবং মিথ্যাচার করা।
 
কোন ভালো কাজই তাদের চোখে পড়ে না। করোনা দুর্যোগ নিয়েও তারা মিথ্যাচার করে যাচ্ছে। যেখানে বিশ্বের উন্নত দেশগুলো হিমসিম খাচ্ছে, সেখানে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অত্যন্ত দক্ষতার সাথে সরকার, চিকিৎসক এবং বিশেষজ্ঞরা মিলে করোনা মোকাবেলা করতে সক্ষম হয়েছে। বাইরের দেশগুলোর তুলনায় আমরা অনেক ভালো অবস্থায় আছি। এটা মির্জা ফখরুলদের মুখ দেখে আসেনি, এটা সরকার এবং প্রধানমন্ত্রীর বিচক্ষনতার কারণেই সম্ভব হয়েছে। সরকারের সমালোচনা করে জনসমর্থন পাওয়ার এই পথ বর্জনের আহবান জানান হানিফ।
 
এসময় কুমারখালী-খোকসা কুষ্টিয়া ৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ ও কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
 
এ আয়োজনের মধ্য দিয়ে জেলার ব্যবসায়ীদের সহযোগিতায় গড়ে তোলা বিশেষ ফান্ড থেকে লকডাউনে ক্ষতিগ্রস্তদের মধ্যে খাদ্য সহায়তা দেয়া শুরু হলো। এ আয়োজনে ১০ হাজার অসহায় দরিদ্র মানুষকে খাদ্য সহায়তা দেয়া হবে। উদ্বোধনী দিনে ৩ হাজার মানুষকে খাদ্য সহায়তা দেয়া হয়।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner