1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

সংশোধন হোন, নাহলে প্রত্যাহার করে বেইজ্জতি করা হবে : শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩, ০৮:৪১ পিএম সংশোধন হোন, নাহলে প্রত্যাহার করে বেইজ্জতি করা হবে : শামীম ওসমান

ঢাকাঃ দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, অনেকেই বিভিন্ন অনুষ্ঠানে এসে আমার পাশে দাঁড়িয়ে ছবি তুলেন। সেই ছবি নিজ অফিসে টানিয়ে সাধারণ মানুষের ওপর জুলুম করেন, অত্যাচার করেন, ভূমিদস্যুতা করেন কিংবা মাদক ব্যবসার নেতৃত্ব দেন। সুযোগ দিলাম নিজেদের সংশোধন করেন, আর তা না করলে প্রত্যাহার করে জনসম্মুখে বেইজ্জতি করা হবে।

রোববার (২০ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জের পাগলার কুতুবপুরে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দোয়া ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


শামীম ওসমান বলেন, আমি আল্লাহর কাছে শপথ করেছি। আমার উদ্দেশ্য এখন শান্তি কায়েম করা। আমি আমার নির্বাচনী এলাকায় খবর নিয়েছি। এখানে প্রচুর রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, স্কুল-কলেজ হয়েছে। মানুষ এখন আর উন্নয়ন চায় না। তারা চায় শান্তিতে বসবাস করতে চায়। এই অঞ্চল শিল্পাঞ্চল হওয়ায় সারা দেশের বিভিন্ন প্রান্ত থেকে মানুষজন এখানে এসে বাড়িঘর করছে। কেউ পাঁচ শতাংশ জায়গা কিনে বাড়িঘর করতে গেলে অনেকেই গিয়ে সাইনবোর্ড লাগিয়ে ভূমিদস্যুতার চেষ্টা করেন। অনেকে বলেন তার থেকে রড-সিমেন্ট নিতে হবে। মানুষের ওপর জুলুম করা যাবে না। আমি স্পাই (গুপ্তচর) লাগিয়েছি। আমার কাছে সব খবর আছে। যারা দলীয় পরিচয়ে এসব করে বেড়ান, তাদেরকে সুযোগ দিলাম। নিজেকে সংশোধন করুন, নাহলে এলাকার মুরুব্বিদের সঙ্গে নিয়ে আপনাদের বিতাড়িত করা হবে।

নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি মোহাম্মদ গিয়াসউদ্দিনকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, একজন আছেন যিনি জেলা বিএনপির সভাপতি হয়েছেন। তিনি একবার করেন আওয়ামী লীগ, একবার করেন বিএনপি, আরেকবার জাতীয় পার্টি। মোট পাঁচবার তিনি দল পরিবর্তন করেছেন। রাজনীতিতে একটি কথা আছে, ‘পলিটিক্যাল প্রস্টিটিউট।’ আসলে এরা হলো ঠিক তাই। তারা রাজনীতি করেন নিজেন স্বার্থ চরিতার্থ করতে। যারা দলীয় পরিচয়ে অপকর্ম করতে চান তারা এসব নেতাদের সঙ্গে যোগ দেন। আমার আপত্তি নেই। তবে আমার এলাকায় এসব অপকর্ম করলে আমি প্রতিহত করবো।

শামীম ওসমান স্থানীয় মুরুব্বিদের উদ্দেশ্য করে বলেন, একদিন সবাই চলে যাব। তাই আমি বা আমরা এলাকার পরিবেশের উন্নয়নে কী করলাম তা নিয়ে সৃষ্টিকর্তার কাছে জবাব দিতে হবে। আমি আগামী মাস থেকে মাঠে নামব। আপনারা আমার পেছনে থেকে সাপোর্ট দেবেন। সমাজ থেকে মাদক-সন্ত্রাস, ভূমিদস্যুতা ও ইভটিজিং রোধে যা যা করণীয় সব উদ্যোগ নেওয়া হবে। আর জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদদের জন্য দোয়া করবেন। দোয়া করবেন জাতির পিতার কন্যা শেখ হাসিনার জন্য। যেন তিনি তার বাবার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে পারেন।


কুতুবপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মীরুর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগ নেতা চন্দন শীল। এ সময় আরও উপস্থিত ছিলেন শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, মহানগর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল প্রমুখ।


এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner