1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

চাঁপাইনবাবগঞ্জে আ.লীগের উন্নয়ন শোভাযাত্রা ও বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৯, ২০২৩, ০৮:১০ পিএম চাঁপাইনবাবগঞ্জে আ.লীগের উন্নয়ন শোভাযাত্রা ও বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত
ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জে আওয়ামীলীগের উন্নয়ন শোভাযাত্রা ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের থেকে একটি শোভাযাত্রা বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মঞ্চে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

চাঁপাইনবাবগঞ্জ ২ আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের সভাপতি জিয়াউর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ড. সামিউল উদ্দীন আহমেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, জেলা পরিষদ চেয়ারম্যান রুহুল আমিনসহ অন্যান্যে নেতাকর্মীরা।

এদিকে শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃপ্রতিষ্ঠার ১ দফার দাবিতে পদযাত্রা করেছে বিএনপি।

মঙ্গলবার (১৮ জুলাই) বিএনপির আয়োজনে সাড়ে ৫ টার দিকে পৌর বিএনপির কার্যালয়ে একটি সংক্ষিপ্ত সমাবেশ করে পদযাত্রা বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ করে।

এসময় উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ, চাঁপাইনবাবগঞ্জ ২ আসনের সাবেক সংসদ সদস্য আমিনুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান তসিকুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি তবিউল ইসলাম তারিফসহ অন্যান্যে নেতাকর্মীরা।

অপরদিকে বিএনপির অন্য গ্রুপ আহ্বায়ক গোলাম জাকারিয়া (জাকা) র নেতৃত্বে বাতেন খার মোড়ে একটি সংক্ষিপ্ত সমাবেশ করে পদযাত্রা বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ করে।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির অন্যতম নেতা এডভোকেট রফিকুল ইসলাম (টিপু), মোঃ রফিকুল ইসলাম, ওবায়েদ পাঠান প্রমূখ। 

তবে বড় দুই দলের কোন ধরণের বিশৃঙ্খলা ছাড়া শেষ হয় শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা ও ১ দফার দাবিতে পদযাত্রা।

 

 

ফয়সাল আজম অপু/এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner