1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নতুনধারার ঈদখাদ্য প্রদান

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ৪, ২০২২, ১২:৪৬ পিএম নতুনধারার ঈদখাদ্য প্রদান

ঢাকাঃ নতুনধারা বাংলাদেশ এনডিবির উদ্যোগে ঈদ ও ঈদের পর দিন নিরন্ন-ভাসমান-বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের মাঝে খাদ্য প্রদান করেছেন নতুনধারার নেতৃবৃন্দ। পুরানা পল্টন, শাহবাগ, মতিঝিল, কাকরাইলসহ বিভিন্ন এলাকার মানুষদের মাঝে ঈদখাদ্য প্রদান আয়োজনের উদ্বোধন করেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী।

এসময় তিনি বলেন, নিরন্ন-ভাসমান এই মানুষদের জীবন-জীবিকার জন্য সরকারের কোন প্রশংসনিয় উদ্যোগ নেই, নেই তাদের আত্মকর্মসংস্থান বা বাসস্থানেরও কোন উদ্যোগ। যে কারণে কেবল ঢাকাতেই ১ লক্ষ ৭৭ হাজার ভাসমান মানুষ সংসার পাতে ফুটপাতে। উত্তরণে নতুনধারার মত অন্যান্য রাজনৈতিক প্লাটফর্মগুলো কখনোই এগিয়ে আসেনি, পদক্ষেপ নেয়নি। নতুনধারার রাজনীতিকেরা গত ১০ বছর ধরে অবিরাম মানবতার জন্য নিবেদিত ছিলো, আগামীতেও থাকবে ইনশাল্লাহ।

৩ ও ৪ মে ঈদখাদ্য প্রদান কর্মসূচিতে এসময় সমাজচিন্তক নাজমুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী, সংবাদযোদ্ধা শৈবাল আদিত্য প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১২ সালের ৩০ ডিসেম্বর রেডর‌্যালীর মধ্য দিয়ে জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশ করে নতুনধারা বাংলাদেশ এনডিবি এবং ২০১৭ সালের ৩১ ডিসেম্বর সকল শর্ত পূরণ করে নির্বাচন কমিশনে নিবন্ধনের আবেদন করেন নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদীসহ অন্যান্য নেতৃবৃন্দ। 

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner