1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

রাজধানীসহ দেশের অনেক জায়গায় রোদের দেখা মিলেছে

ডেস্ক রিপোর্ট প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১, ০৯:৫২ এএম রাজধানীসহ দেশের অনেক জায়গায় রোদের দেখা মিলেছে
ফাইল ছবি

ঢাকাঃ লঘুচাপের প্রভাবে টানা তিন দিন আকাশ ছিল মেঘলা। সেই সঙ্গে ঠান্ডা বাতাস ও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি নগরবাসীর বিরক্তির কারণ হয়ে উঠেছিল। সোমবারও বৃষ্টির কারণে বিরক্তির মাত্রা বেড়ে যায়। ঠিক এ সময় সুখবর দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। 

মঙ্গলবার আকাশ পরিস্কার হয়ে রোদ ঝলমলে সকালের দেখা মিলেছে। যদিও আবহাওয়া অধিদপ্তর আগেই এর পূর্বাভাস দিয়েছিল।

আবহাওয়াবিদেরা বলছেন, মঙ্গলবার থেকে আকাশ পরিষ্কার হয়ে রোদ ঝলমলে সকালের দেখা পাওয়া যেতে পারে। পূর্বাভাস অনুযায়ী, মঙ্গলবার থেকে আবহাওয়া স্বাভাবিক হয়ে আসবে এবং বাতাসে আর্দ্রতার পরিমাণ কমে শুষ্ক থাকবে।

তবে এই পরিস্থিতি দু-তিন দিনের মধ্যে বদলে গিয়ে আবারও মেঘ আর দমকা হাওয়া শুরু হতে পারে। কারণ, বঙ্গোপসাগরের আন্দামানের কাছে আরেকটি লঘুচাপ তৈরি হয়েছে। এটি নিম্নচাপে পরিণত হতে পারে।

ওই নিম্নচাপের সঙ্গে আরেকটি বড় মেঘমালাও যুক্ত হয়ে বাংলাদেশ ও ভারতের উপকূলের দিকে আসছে। তবে এটি ঘূর্ণিঝড়ে পরিণত হবে কি না, তা এখনো বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর থেকে নিশ্চিত করা হয়নি। আরও দু-এক দিন পর তা বোঝা যাবে বলে মনে করছেন আবহাওয়াবিদেরা।

মঙ্গলবার সূর্যোদয় হয়েছে ভোর ৬টা ১৪ মিনিটে।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner