1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

জরুরি সেবা ৯৯৯-এর ফেসবুক পেজ হ্যাক

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ৫, ২০২৩, ১১:৫৮ এএম জরুরি সেবা ৯৯৯-এর ফেসবুক পেজ হ্যাক

ঢাকাঃ জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর ভেরিফাইড বা ব্লু ব্যাজ থাকা ফেসবুক পেজ হ্যাক হয়েছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা চলছে।

পেজটিতে গিয়ে দেখা যায়, হলিউড সিনেমার তিনটি ভিডিও ক্লিপ টাইমলাইনে পোস্ট করা হয়েছে। ৩ মিনিট ৫৫ সেকেন্ডের প্রথম ভিডিওটি পেজটিতে আপ করা হয় গত ১৪ ঘণ্টা আগে। এর পর ৩ মিনিট ২ সেকেন্ডের একটি ভিডিও ৯ ঘণ্টা আগে ও ২ ঘণ্টা আগে ৩ মিনিট ৫৮ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করা হয়।

সাধারণত ৯৯৯-এর ফেসবুক পেজটিতে জরুরি কোনো সংবাদ ছাড়া অন্য কিছু শেয়ার বা পোস্ট করা হয় না। তাই হলিউডের সিনেমার ভিডিও ক্লিপ আপ হওয়ায় নেটিজেনরা বলছেন- পেজটি হ্যাক হয়েছে।

ব্যবহারকারীরা বলছেন, এই পেজটি হ্যাক করা উচিত হয়নি। এই পেজটি সাধারণ মানুষের অনেক উপকারে আসে। তাই যারাই পেজটি হ্যাক করে থাকুক না কেন তারা যেন ফিরিয়ে দেয়, এমন অনুরোধ করছেন নেটিজেনরা।

এদিকে পেজটি হ্যাক হয়েছে কিনা জানতে রোববার (৫ মার্চ) সকাল জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর পরিদর্শক আনোয়ার সাত্তারকে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

পরে এ বিষয়ে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করলে একজন অপারেটর জানায়, পেজটিতে এমন ভিডিও ক্লিপ পোস্ট হওয়ার বিষয়টি তাদের নজরে এসেছে। কারিগরি ত্রুটির কারণে এমনটি হয়েছে। এই বিষয়ে তাদের কাজ চলছে। দ্রুত সময়ে এই সমস্যার সমাধান করা হবে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner