1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আরও এক ভারতীয় অভিনেতার আত্মহত্যা

বিনোদন ডেস্ক প্রকাশিত: জুলাই ৩০, ২০২০, ০৯:১৬ পিএম আরও এক ভারতীয় অভিনেতার আত্মহত্যা

ভারতে আত্মহত্যার তালিকায় যুক্ত হয়েছে আরও এক অভিনেতার নাম। এবার না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন জনপ্রিয় মারাঠি অভিনেতা আশুতোষ বাকরে (৩২)। তবে তার আত্মহত্যার কারণ যায়নি। বুধবার (২৯ জুলাই) মুম্বাইয়ে নানদেড়ের বাড়িতেই আত্মহত্যা করেন এই অভিনেতা।

দেশটির পুলিশ জানিয়েছে, বুধবার রাত সাড়ে ১০টারদিকে তারা আশুতোষ বাকরের খবর পান। নিয়ম মেনে অভিযোগ দায়ের করা হয়েছে। পাশাপাশি বিষয়টি নিয়ে আশুতোষের বাবার সঙ্গেও বলা হয়েছে কথা। তবে, আত্মহত্যার জন্য ওই মারাঠি অভিনেতা কাউকে দায়ী করেননি। ফলে সব দিক পুলিশ খতিয়ে দেখতে শুরু করেছে।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছ বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন আশুতোষ। হয়তো তারই জেরে নিজের জীবন শেষ করে দেয়ার সিদ্ধান্ত নেন তিনি। তবে অবসাদের কারণে আশুতোষ কোনো চিকিৎসকের পরামর্শ নিচ্ছিলেন কি না, কিংবা ওষুধ খাচ্ছিলেন কি না- সে বিষয়ে কিছু জানা যায়নি। আর তার অভিনেত্রী স্ত্রী ময়ূরী দেশমুখও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

এর আগে গত ১৪ জুন মাত্র ৩৪ বয়সে আত্শহত্যার পথ বেছে নেন বলিউডের ঊঠতি তারকা সুশান্ত সিংহ রাজপুত। জানা গেছে বান্ধবীর সঙ্গে বিরোধের জের ধরে তিনি এই ঘটনা ঘটান।

আগামীনিউজ/এমজামান

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner