1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি
কোটালীপাড়া জনসভায় যোগদান

৪৮টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

আগামী নিউজ ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ০১:১১ পিএম ৪৮টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ঢাকাঃ গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী এবং দলটির সভাপতি শেখ হাসিনা। সেখানে তিনি জেলার ৪৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের ভাঙ্গারহাট তালিমপুর-তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভা থেকে এসব উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।  

৪৮টি প্রকল্পের মধ্যে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের ৩০টি, কৃষি সম্প্রসারণ অধিদফতরের চারটি, শিক্ষা প্রকৌশল অধিদফতরের তিনটি, কোটালীপাড়া উপজেলা পরিষদের দুটি, গোপালগঞ্জ পৌরসভার দুটি, গণপূর্ত বিভাগের দুটি, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের দুটি, কোটালীপাড়া পৌরসভার একটি, গোপালগঞ্জ জেলা পরিষদের একটি এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণায়লের একটি প্রকল্প রয়েছে বলে জানা গেছে।

প্রধানমন্ত্রী কোটালীপাড়া তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন। তিনি কিছুক্ষণের মধ্যে প্রধান অতিথির বক্তব্য দেবেন। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন।

এর আগে উদ্বোধনের পর ষষ্ঠবারের মতো পদ্মা সেতু দিয়ে নিজ জেলা গোপালগঞ্জ যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গাড়ি বহরের ১২টি গাড়ির জন্য ১১ হাজার ৬৫০ টাকা টোল দিয়ে সেতু পার হন তিনি। 

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner