1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

২০২১ সালের অনার্স তৃতীয় বর্ষের পরীক্ষার রুটিন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ২০, ২০২৩, ১০:৩৯ এএম ২০২১ সালের অনার্স তৃতীয় বর্ষের পরীক্ষার রুটিন প্রকাশ

ঢাকাঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ শিক্ষাবর্ষের অনার্স তৃতীয় বর্ষের (২০১৩-১৪ শিক্ষাবর্ষ হতে কার্যকর সিলেবাস অনুযায়ী) শিক্ষার্থীদের পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। রোববার (১৯ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ শিক্ষাবর্ষের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থীদের পরীক্ষা আগামী ৩ এপ্রিল থেকে শুরু হবে। পরীক্ষা শুরু হবে প্রতিদিন দুপুর ১২টা ৩০ মিনিট থেকে। শেষ হবে ৩১ এপ্রিল।

পরীক্ষার্থীদের প্রবেশপত্র দুই কপি www.nu.ac.bd/admit a www.nubd.info/college ওয়েবসাইট হতে কলেজের পাসওয়ার্ড ব্যবহারের মাধ্যমে ডাউনলোড করে প্রিন্ট কপি অধ্যক্ষের স্বাক্ষর করবেন এবং প্রবেশপত্র পরীক্ষার্থীদের মধ্যে বিতরণের ব্যবস্থা করবেন।

পরীক্ষার্থীদের বিবরণী এক কপি নিজ কলেজে সংরক্ষণ করে কলেজ কর্তৃপক্ষ আসন বিন্যাসের জন্য আরেক এক কপি বিবরণী ফি ও কেন্দ্র ফি বাবদ আদায়কৃত অর্থের টাকা পরীক্ষা শুরুর তিনদিন আগে সংশ্লিষ্ট কেন্দ্রে জমা দেবেন।

২০২১ সালের জাতীয় বিশ্ববিদ্যালয়ের সফটওয়্যার থেকে ডাউনলোড করে অনলাইনের মাধ্যমে পাঠাতে হবে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner