1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নারায়ণগঞ্জের শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা কাজী তাজনিনা কায়উম

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩, ১১:১৮ এএম নারায়ণগঞ্জের শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা কাজী তাজনিনা কায়উম
ফাইল ছবি

নারায়ণগঞ্জঃ এ বছর প্রাথমিক শিক্ষায় নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন কাজী তাজনিনা কায়উম। তিনি বর্তমানে ১১ নং কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত রয়েছেন। 


প্রাথমিক শিক্ষা পদক- ২০২৩ এর জেলা পর্যায়ের যাচাই-বাচাই কমিটির সভাপতি নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক এবং জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আলেয়া ফেরদৌসী শিখা সোমবার (১৮ সেপ্টেম্বর) স্বাক্ষরিত এক চিঠিতে এ ফলাফল ঘোষণা করেন। 

তাজনিনা কায়উম তিথি অভিব্যক্তি প্রকাশ করে জানান, এ অর্জন তার আগামী দিনের পথচলার অনুপ্রেরণা হয়ে উঠবে। এই শ্রেষ্ঠত্বের জন্য তিনি সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পরবর্তী মিশন ঢাকা বিভাগের মধ্যে শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা হওয়া।


উল্লেখ্য, তিনি রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও বালিয়াকান্দি সরকারি কলেজ থেকে এইসএসসি পাস করেন। এরপর জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে বিএসএস এবং এমএসএস সম্পন্ন করেন।

এমআইসি/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner