Dr. Neem on Daraz
Victory Day

বাসর রাতে জামাই অজ্ঞান করেই সব নিয়ে পালালেন বউ!


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: নভেম্বর ৬, ২০২১, ১১:৪৩ পিএম
বাসর রাতে জামাই অজ্ঞান করেই সব নিয়ে পালালেন বউ!

প্রতীকী ছবি

বলিউডের সিনেমায় দেখা যায়, টাকাওয়ালা ছেলে দেখে বিয়ে পরে বাসর রাতেই জামাইকে অজ্ঞান করে সব নিয়ে ভেগে গেছেন নববধূ। বাস্তবেও এমন ঘটনা প্রায়ই শুনা যায়। এবার এমন ঘটনা ঘটলো ভারতের উত্তরপ্রদেশের আলিগড় জেলায়।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানিয়েছে, ওই জেলার ভুক্তভোগী ওই যুবক কনের বিষয়ে খোঁজ-খবর না নিয়েই বিয়েতে রাজি হয়ে যান। কনের পরিবার দরিদ্র হওয়ায় বিয়ের সম্পূর্ণ খরচ তাকেই বহন করতে হবে। তা মেনে নিয়েই বিয়ে করেন তিনি। কিন্তু তারপর বাসর রাতে কনে যে কাণ্ড ঘটালেন, তা জেনে তো সবাই হতবাক।

বাসর রাতে প্রথামাফিক নব-বিবাহিতা স্ত্রীর হাতে করে আনা গ্লাসে দুধ পান করেন ওই যুবক। এরপর তিনি অজ্ঞান হতেই স্বর্ণালংকার, টাকা-পয়সাসহ সব নিয়ে রাতেই শ্বশুরবাড়ি থেকে কেটে পড়েন কনে। পরে সকালে দীর্ঘক্ষণ ওই যুবক ঘরের দরজা না খুললে পরিবারের লোকজনের সন্দেহ হয়। তারা কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখেন ওই যুবক অজ্ঞান হয়ে পড়ে আছে, নেই নববধূ। তখন ঘটনা স্পষ্ট হয়ে যায়।

এ ব্যাপারে ভুক্তভোগী যুবক জানান, স্ত্রীর হাতে দুধ খাওয়ার পরেই মাথা ঘুরে যায় তার। এরপর আর কিছু মনে নেই।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে