Dr. Neem on Daraz
Victory Day

গোপনে মানুষের সঙ্গে যোগাযোগ করে ভিনগ্রহের প্রাণীরা!


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২০, ১১:৩৩ এএম
গোপনে মানুষের সঙ্গে যোগাযোগ করে ভিনগ্রহের প্রাণীরা!

সংগৃহীত

ঢাকাঃ ভিনগ্রহে প্রাণের অস্তিত্ব আছে কি নেই, তা নিয়ে মানুষের আগ্রহের কমতি নেই! অনেকেই বিশ্বাস করেন ভিনগ্রহে এলিয়েনের মতো প্রাণীরা বাস করে। তারা নাকি মানুষের সঙ্গে যোগাযোগের চেষ্টা চালিয়ে যাচ্ছে। সম্প্রতি এমনটাই জানা গেছে।

 

ইসরায়েলের প্রাক্তন জেনারেল ও অধ্যাপক হাইম এশেদ দাবি করেছেন ভিনগ্রহবাসীরা গোপনে মানুষের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে।

তিনি জানিয়েছেন, ভিন গ্রহের প্রাণীরা আমেরিকা ও আমাদের বিজ্ঞানীদের সঙ্গে যোগাযোগ রাখে। অনেকদিন ধরেই এই যোগাযোগ রয়েছে। একটা সময় ডোনাল্ড ট্রাম্প এই কথা প্রকাশ করে দিচ্ছিলেন। কিন্তু ভিনগ্রহে প্রাণীরা সেটা চায়নি। তাই শেষমেশ ব্যাপারটা ধমাচাপা পড়ে যায়।

ভিন গ্রহের প্রাণীদের নিজস্ব একটি সংস্থা রয়েছে। সেই সংস্থার নাম গ্যালাকটিক ফেডারেশন। এই সংস্থা ব্রক্ষ্ণাণ্ডর বিভিন্ন জটিল বিষয় নিয়ে গবেষণা করে। সেই গবেষণায় তাদের সাহায্য করেন আমেরিকা ও ইজরায়েলের বিজ্ঞানীরা। এমনই দাবি করেছেন তিনি।

এশেদ আরও দাবি করেছেন, বিজ্ঞানীদের সঙ্গে ভিনগ্রহের প্রাণীদের চুক্তি রয়েছে। সেই চুক্তির শর্ত, ভিনগ্রহীরা সম্মতি না দেওয়া পর্যন্ত তাদের কথা পৃথিবীর মানুষকে জানাতে পারবেন না বিজ্ঞানীরা।

এশেদ বলেছেন, 'স্পেস আর স্পেসশিপ শুনলেই এথনও মানুষ অনেক কিছু মনে মনে ভেবে ফেলে। ভিনগ্রহের প্রাণীরা এই গণ হিস্টিরিয়া চায় না। মঙ্গল গ্রহের মাটির নিচে গোপনে গবেষণা চালায় ভিনগ্রহের প্রাণীরা। সেখানেই আমেরিকার মহাকাশচারী ও বিজ্ঞানীরা তাদের গবেষণায় সাহায্য করে।’

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে