Dr. Neem on Daraz
Victory Day

রেল লাইনে শুয়ে থাকা সিংহের উপর দিয়ে চলে গেল ট্রেন!


আগামী নিউজ প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২০, ০৩:১৮ পিএম
রেল লাইনে শুয়ে থাকা সিংহের উপর দিয়ে চলে গেল ট্রেন!

ঢাকাঃ ভারতে সাধারণ মানুষকে সোশ্যাল মিডিয়ার সবকিছুই সত্যি নয় বোঝাতে দেশটির পুলিশ টুইটার হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করছে। সোমবার হায়দরাবাদে রাচাকোন্ডা পুলিশ কমিশনারেটেও এমনই একটি ভিডিও পোস্ট করতে দেখা যায়। খবর-আনন্দবাজার পত্রিকা।

ভিডিওতে দেখা যাচ্ছে, রেল লাইনের উপর শুয়ে রয়েছে একটি সিংহ। দূর থেকে একটি ট্রেনও আসতে দেখা যাচ্ছে ওই লাইন দিয়েই। তাতেও যেন সিংহটির কোনও হেলদোল নেই। সে যেমন ছিল, তেমনই শুয়ে রয়েছে। এক সময় ট্রেনটি একদম কাছে চলে আসে। তাতেও সরার কোনও লক্ষণ দেখা যায়নি সিংহটির। ট্রেনও গতি না কমিয়ে সিংহটির উপর দিয়েই চলে যায়।

না, ভয় পাওয়ার কিছু নেই, এটি একটি ফেক ভিডিও। সেই বার্তাই দিতে চেয়েছে রাচাকোন্ডা পুলিশ। ভিডিওটি শেষ পর্যন্ত দেখলেই বোঝা যাবে‌ কীভাবে রেললাইনের উপর সিংহের ছবিটি বসানো হয়েছে। পোস্টে লেখা হয়েছে, “সোশ্যাল মিডিয়ায় সব পোস্ট বিশ্বাস করবেন না।” সেই সঙ্গে #ফেকনিউজ-ও জুড়ে দেওয়া হয়েছে।

তবে এমন একটি পোস্ট ভাইরাল হতে সময় নেয়নি। ইতিমধ্যে ভিডিওটি ২ লাখ ৩৬ হাজার বারের বেশি দেখা হয়েছে। সেই সঙ্গে সমানে লাইক ও শেয়ারও পয়েছে পোস্টটি।

আগামীনিউজ/প্রভাত

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে