Dr. Neem on Daraz
Victory Day

প্রেমিকাকে বিয়ের প্রস্তাবের চমক দিতে গিয়ে পুড়লো ঘর


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৮, ২০২০, ১০:৩১ এএম
প্রেমিকাকে বিয়ের প্রস্তাবের চমক দিতে গিয়ে পুড়লো ঘর

প্রেমিক আলবার্ট নড্রে তার প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার সময় চমক দিতে দারুণ সব পরিকল্পনা করেছিলেন। ঘরের বিভিন্ন প্রান্তে রঙিন মোমবাতি, বেলুন ও কেকের বন্দোবস্ত করলেন তিনি।

কিন্তু সেই মোমবাতি থেকে আগুন লেগে গিয়ে গোটা ফ্ল্যাটই পুড়ে গেছে। তবে তার ভাগ্য ভালো বলতে হবে। এমন বিপজ্জনক বিয়ের প্রস্তাব দিতে গিয়ে ঘর পুড়লেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি, সেই সঙ্গে প্রেমিকাও বিয়েতে বসতে রাজি হয়েছেন।

ঘটনাটি ইংল্যান্ডের শেফিল্ড শহরের অ্যাবেডাল এলাকায়। পুলিশ জানিয়েছে, অ্যালবার্ট নড্রে নামে ওই যুবক তার ফ্ল্যাটে ১০০টি মোমবাতি জ্বালিয়ে ঘর সাজিয়ে রেখে গিয়েছিলেন প্রেমিকাকে তার অফিস থেকে আনতে। ফিরে আসার সময় দেখতে পান গোটা ফ্ল্যাট জ্বলে গেছে। সোমবার রাত সাড়ে ৮টা নাগাদ ঘটে এমন ঘটনা।

দমকলের দপ্তরের পক্ষ থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করা হয়েছে ফ্ল্যাটটির নানা ছবি। সেই সঙ্গে ঘটনার বিবরণ দিয়ে সতর্ক করা হয়েছে। তাতে লেখা হয়েছে, এখানে একটা রোমান্টিক প্রস্তাবের কথা ছিল, কিন্তু সেটা একেবারেই হয়নি। বরং একটা গুরুত্বপূর্ণ শিক্ষা দিয়েছে এই ঘটনা যে কীভাবে মোমবাতি ব্যবহার করা উচিত।

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে