Dr. Neem on Daraz
Victory Day

আইরিশ শিবিরে প্রথম আঘাত হানলেন তাসকিন


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মার্চ ৩১, ২০২৩, ০৪:১৬ পিএম
আইরিশ শিবিরে প্রথম আঘাত হানলেন তাসকিন

ছোট লক্ষ্য তাড়ায় শুরুটা ভালোই করেছিল আয়ারল্যান্ড। দুই আইরিশ ওপেনার প্রথম ওভার থেকেই আক্রমণাত্মক খেলেছেন। তবে খুব বেশি দূর এগোতে পারেননি রস অ্যাডায়ার। এই ওপেনারকে সাজঘরে ফিরিয়ে আইরিশ শিবিরে প্রথম আঘাত হানেন তাসকিন আহমেদ। 

ইনিংসের তৃতীয় ওভারের চতুর্থ বলটি স্টাম্পের ওপর ইয়র্কার করেছিলেন তাসকিন, তাতেই উইকেট ভেঙেছে অ্যডায়ারের। ৭ রান করে এই ওপেনার ফিরলে ভাঙে ১৭ রানের উদ্বোধনী জুটি।

৫ ওভার শেষে আয়ারল্যান্ডের সংগ্রহ ১ উইকেটে ৪১ রান। স্টার্লিং অপরাজিত আছেন ২৫ রান নিয়ে। অপর অপরাজিত ব্যাটার টাকারের সংগ্রহ ৪ রান।  

এর আগে ব্যাটিং করতে নেমে মুদ্রার উল্টো পিঠ দেখেছেন দুই টাইগার ওপেনার। তাতে ব্যর্থ হয়েছে দলও। এক শামীম পাটোয়ারী ছাড়া আর কেউই আইরিশ বোলারদের সামনে বিন্দুমাত্র প্রতিরোধ গড়তে পারেননি। রীতিমতো অসহায় আত্মসর্মপণ করেছেন সাকিব-শান্তরা। তবে এদিন ধ্বংসস্তূপে দাঁড়িয়ে একাই লড়েছেন শামীম, তার ব্যাটে ভর করেই ১২৪ রানের পুঁজি পেয়েছে স্বাগতিকরা।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে