Dr. Neem on Daraz
Victory Day

সাকিবের প্রত্যাবর্তনে শিশিরের আতশবাজি


আগামী নিউজ | খেলা ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২০, ১১:১০ এএম
সাকিবের প্রত্যাবর্তনে শিশিরের আতশবাজি

সংগৃহীত

ঢাকাঃ আইসিসি কর্তৃক আরোপিত এক বছরের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হলো সাকিব আল হাসানের। দীর্ঘ সময় অপেক্ষার পর বাংলাদেশ ক্রিকেটের সেনসেশন সাকিবের অলরাউন্ড পারফরম্যান্স দেখতে পাবে ক্রিকেট ভক্তরা। তার প্রত্যাবর্তনে উচ্ছ্বসিত সবাই-ই, তবে সাকিবপত্নী উম্মে আহমেদ শিশিরের উচ্ছ্বাসা প্রকাশটা চোখে পড়ার মতোই। জমকালো আতশবাজির মাধ্যমে জীবনসঙ্গীর ক্রিকেটে ফেরার আনন্দ প্রকাশ করলেন শিশির।

নিজের ফেসবুকে আতশবাজির ভিডিও আপলোড করে শিশির লিখেন, ‘সাকিবের ক্রিকেট প্রত্যাবর্তনে এই আনন্দ। এমন জমকালো উদযাপনই তার প্রাপ্য।’

আন্তর্জাতিক দুটি ম্যাচ ও আইপিএলের একটি ম্যাচে ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে তা ফিরিয়ে দিলেও তার অপরাধ ছিল যে, বিষয়টি তিনি আইসিসির দুর্নীতি দমন বিভাগকে জানাননি। এই অপরাধে গত বছরের ২৯ অক্টোবর আইসিসি তাকে সব ধরনের ক্রিকেটীয় কর্মকাণ্ড থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ করে। এর মধ্যে দ্বিতীয় বছরটি ছিল স্থগিত নিষেধাজ্ঞা।

নিয়ম অনুযায়ী নিষেধাজ্ঞার প্রথম বছরে আইসিসির আর কোনো আইন না ভাঙায় পরের এক বছরের শাস্তি থেকে রেহাই পাওয়ার কথা সাকিবের। সেই নিয়মেই আজ মুক্ত হলেন তিনি।

১৫ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ৫ দলের ঘরোয়া টি টোয়েন্টির আসর। এ আসর দিয়েই এক বছর পর ক্রিকেটে ফিরবেন সাকিব। বর্তমানে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকলেও সেখান থেকেই খোঁজ রাখছেন এই টুর্নামেন্টের। টুর্নামেন্টে খেলতে এ মাসের শেষে না হলেও আগামী মাসের শুরুতে সাকিব দেশে ফিরবেন বলে জানা গেছে। নির্বাচকেরাও তাকে রেখেই দল গড়ছেন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে