Dr. Neem on Daraz
Victory Day

টাইগারদের প্রস্থানে বন্ধ হলো দেশের ক্রিকেটের দ্বার


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০৩:৪০ পিএম
টাইগারদের প্রস্থানে বন্ধ হলো দেশের ক্রিকেটের দ্বার

ঢাকাঃ বাংলাদেশ দল দেশ ছাড়বে শ্রীলঙ্কার উদ্দেশ্যে। ২১ এপ্রিল থেকে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে ক্যান্ডিতে। সেই লক্ষ্যেই টাইগারদের এই লঙ্কা যাত্রা। তারা যখন প্রস্থান করছে তখন কার্যত স্থবির হওয়ার প্রহর গুনছে দেশ। আর এক দিন পর, অর্থাৎ ১৪ এপ্রিল বিমান চলাচল থেকে ক্রিকেট- সবই বন্ধ থাকবে দেশে।

মহামারী করোনা আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে। বাধ্য হয়েই সরকার ঘোষণা করেছে লকডাউন। এই লকডাউন বা বিধিনিষেধের প্রভাব পড়েছে ক্রিকেটেও। অনির্দিষ্টকালের জন্য আজ থেকে বন্ধ থাকছে সব ক্রিকেটীয় কার্যক্রম।

সরকারি নির্দেশনা মেনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যালয়ও বন্ধ থাকবে এখন থেকে। বাংলাদেশ দল শ্রীলঙ্কায় উড়াল দেওয়ার সাথে সাথেই তাই কার্যত বন্ধ হচ্ছে দেশের ক্রিকেটের দরজা। পরিস্থিতি কবে স্বাভাবিক হবে, কবে সব ঠিক হবে- এসব প্রশ্নের উত্তর জানা নেই কারও।

লকডাউনে দেশের সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম বন্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করে বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘লকডাউনে সবকিছুতে নিষেধাজ্ঞা রয়েছে। ক্রিকেট বোর্ডেরও তাই আইনের বাইরে যাওয়ার সুযোগ নেই। যখন সরকার বিধিনিষেধ উঠিয়ে নেবে তখন যথারীতি বোর্ড সব খেলা আবার চালু করবে।’

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে