Dr. Neem on Daraz
Victory Day

পুনরায় শুরু হচ্ছে পিএসএল, সূচি চূড়ান্ত


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০২:৪৭ পিএম
পুনরায় শুরু হচ্ছে পিএসএল, সূচি চূড়ান্ত

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে গত চার মার্চ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেওয়া হয়েছিল পাকিস্তান সুপার লিগের ২০২১ সালের আসরের খেলা। তবে খেলা মাঠে ফেরাতে খুব বেশি সময় নিচ্ছে না পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পিসিবির বোর্ড অব গভর্নরদের সভায় সিদ্ধান্ত হয়েছে, আগামী ১ জুন থেকে পুনরায় শুরু হবে পিএসএল। যা শেষ হবে ২০ জুন। করাচির মাঠে ১৮ দিনে অনুষ্ঠিত হবে সবগুলো। প্রথম রাউন্ডের খেলা হবে টানা ১৬ দিন, ম্যাচ হবে ১৮টি। কোয়ালিফায়ার পর্বের চার ম্যাচে রয়েছে দুইদিন বিরতি।

নতুন সূচি অনুযায়ী, ১ জুন লাহোর কালান্দার্স ও ইসলামাবাদ ইউনাইটেডের ম্যাচ দিয়ে টুর্নামেন্টের অসমাপ্ত অংশ শুরু হবে। ৫ ও ১২ জুন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। এছাড়া ১৪ জুন পর্যন্ত বাকি দিনগুলোতে একটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে ফ্লাডলাইটের আলোয়।

১৬ জুন কোয়ালিফায়ার, ১৭ জুন প্রথম এলিমিনেটর, ১৮ জুন দ্বিতীয় এলিমিনেটর এবং ২০ জুন ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রসঙ্গত, সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে করাচির ন্যাশনাল স্টেডিয়ামে।

গত মৌসুমেও পিএসএলে পড়েছিল করোনার থাবা। ২০২০ সালের মার্চে করোনাকে মহামারি হিসেবে ঘোষণা করলে স্থগিত করা হয় পঞ্চম আসর৷ সেই স্থগিত আসর সম্পন্ন করা হয় নভেম্বরে৷ এবারও দুই ধাপে সম্পন্ন হচ্ছে লিগটি।

একনজরে পিএসএলের অসমাপ্ত অংশের চূড়ান্ত সূচি-

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে