Dr. Neem on Daraz
Victory Day

মেসির জোড়া গোলে বার্সার জয়


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২১, ০১:৫৯ পিএম
মেসির জোড়া গোলে বার্সার জয়

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ স্বস্তির জয় পেয়েছে গত ম্যাচে দুর্বল কাদিজের সঙ্গে ড্র করা কাতালান জায়ান্ট বার্সেলোনা। লিওনেল মেসির জোড়া গোলেই সাফল্যের দেখা পায় কাতালানরা। মেসির জোড়া গোলের পাশাপাশি একটি গোল করেছেন জর্দি আলবা। এতে ক্যাম্প ন্যুয়ে এলচের বিপক্ষে ৩-০ গোলে জিতেছে বার্সা। এই জয়ে পয়েন্ট তালিকার তিনে উঠে এসেছে দলটি।

প্রথমার্ধে বেশিরভাগ সময় বল দখলে রাখলেও এলচের রক্ষণ দুশ্চিন্তা বাড়িয়েছিল বার্সেলোনার। তবে দ্বিতীয়ার্ধে নিজেদের অনেকটাই গুছিয়ে নেয় রোনাল্ড কোম্যানের দল।

৪৮ মিনিটে মেসির গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। বল পায়ে নিয়ে মার্টিন ব্রাথওয়েটকে বাড়িয়ে চোখের পলকে ডি বক্সে ভেতরে ঢুকে পড়েন মেসি। ফিরতি পাস ধরে বাঁ পায়ের শটে জাল কাঁপান তিনি।

৬৮ মিনিটে মাঝমাঠের কাছ থেকে বল পায়ে প্রতিপক্ষের তিন খেলোয়াড়কে পেছনে ফেলে ডি-বক্সে ঢুকে পড়েন ফ্রেংকি ডি ইয়ং। তার কাছ থেকে বল পেয়ে দুজনকে কাটিয়ে লক্ষ্যভেদ করেন মেসি।

এটি ছিল মৌসুমে মেসির ১৮তম গোল। এই ম্যাচেই পিচিচি ট্রফির দৌড়ে সাবেক সতীর্থ লুইস সুয়ারেজকে পেছনে ফেলেছেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার। অ্যাটলেটিকো মাদ্রিদের সুয়ারেজের গোল ১৬টি।

ম্যাচের ৭৩ মিনিটে ব্যবধান ৩-০ করে বার্সেলোনা। এই গোলেও অবদান ছিল মেসির। আর্জেন্টাইন খুদেরাজের ক্রস ডি-বক্সে পেয়ে হেডে বক্সের মুখে বাড়ান ব্রাথওয়েট, বাঁ পায়ের শটে ঠিকানা খুঁজে নেন আলবা।

২৪ ম্যাচে ১৫ জয় ও ৫ ড্রয়ে ৫০ পয়েন্ট নিয়ে তিনে আছে বার্সা। সমান ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ আছে দুইয়ে। আর শীর্ষে থাকা অ্যাতলেতিকো মাদ্রিদের সংগ্রহ ৫৫ পয়েন্ট।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে