Dr. Neem on Daraz
Victory Day

ফুটবলকে বিদায় বলতে চেয়েছিলেন নেইমার


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১, ০৩:৩৯ পিএম
ফুটবলকে বিদায় বলতে চেয়েছিলেন নেইমার

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ ফুটবল ক্যারিয়ার সম্পর্কে বিস্ময়কর কিছু তথ্য দিলেন নেইমার। এক সাক্ষাৎকারে পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড দাবি করেছেন, তিনি খেলায় সব সময় সুখী ছিলেন না। ফুটবলে ভালো দিন যেমন আসবে, তেমনি আসবে খারাপ দিনও। কিন্তু কখনো কখনো মানসিক চাপ এতটাই বাড়তে থাকে যে খেলাটাই ছেড়ে দিতে ইচ্ছে করে।

সম্প্রতি ‘গাফের’ নামের ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে বেশকিছু বিস্ফোরক স্বীকারোক্তি দিয়েছেন নেইমার। এর মধ্যে ছিল খেলা ছেড়ে দেওয়ার কথাও। পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জানিয়েছেন, ফুটবল নিয়ে সবসময় সুখানুভূতি ছিল না তার মনে। ফলে 'বিদায়' বলার চিন্তায় পেয়ে বসেছিল তাকে।

সাক্ষাৎকারে নেইমার বলেন, ‘এক সময় আমি নিজেকে জিজ্ঞেস করেছি, আমি কি ফুটবল চালিয়ে যাব। একদিন বাড়ি ফিরে ভাবতে শুরু করি, আজ আমি যেখানে, সেখানে পৌঁছানোর জন্য যা কিছু করেছি সে সব নিয়ে। ফুটবলের প্রতি আমার আবেগ আমাকে শান্ত করে এবং আবার স্বাভাবিক অবস্থায় নিয়ে আসে।’

তবে চাপ ব্যাপারটা তাকে খুব একটা অসুবিধায় ফেলতে পারেনি বলেও জানালেন নেইমার। তিনি বলেন, ‘আমি এমন এক মানুষ যে সহজেই চাপ সামলাতে পারে এবং এজন্যই আমি ব্রাজিল ও পিএসজির ১০ নম্বর জার্সিধারী। আমি ব্রাজিল ও পিএসজির মতো দলে খেলতে পেরে গর্বিত। আমি জানি আমি যখন মাঠে নামি শতভাগ উজাড় করেই খেলি, কারণ সবাই আমার কাছে এমনটাই আশা করে।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে