Dr. Neem on Daraz
Victory Day

তরুণ ক্রীড়া সাংবাদিক অর্ণবের মৃত্যু


আগামী নিউজ | ক্রীড়া প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৯, ১০:০৪ পিএম
তরুণ ক্রীড়া সাংবাদিক অর্ণবের মৃত্যু

ছবি সংগৃহীত

ঢাকা: তরুণ ক্রীড়া সাংবাদিক অর্ণব মজুমদার দীপায়ন আর নেই। শুক্রবার (১৩ ডিসেম্বর) দুপুরে রাজধানীর দক্ষিণখানে কেসি হাসপাতালে মারা যান ২৭ বছর বয়সী এই ক্রীড়া সাংবাদিক। তিনি অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের স্পোর্টস ডেস্কের সহ-সম্পাদক হিসাবে কাজ করছিলেন।  

এদিন দুপুরে  হঠাৎ অসুস্থবোধ করলে অর্ণব মজুমদারকে রাজধানীর দক্ষিণখানে কেসি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখঅনে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানিয়েছেন, হার্ট অ্যাটকে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন।

অর্ণবের চাচা নিখিল মজুমদার বলেন, ‘দুপুরে মাকে ফোন করে অর্ণব পেট ব্যথার কথা বলেছিল। তখন ওর মা বলেছিলেন, ওষুধ খেতে। পরে পুলিশের কাছ থেকে  অর্ণবের মৃত্যুর খবর পাই।’ 

অর্ণবের গ্রামের বাড়ি নেত্রকোনায়। হাসপাতাল থেকে মরদেহ হস্তান্তরের পর গ্রামের বাড়ি নিয়ে যাওয়া হচ্ছে বলে পরিবার সূত্রে জানা গেছে।

এদিকে অর্ণব মজুমদারের মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঢাকা প্লাটুন ও কুমিল্লা ওয়ারিয়র্সের মধ্যকার দিনের দ্বিতীয় ম্যাচ শুরুর আগে শেরে বাংলার জায়ান্ট স্ক্রিনে এই আনুষ্ঠানিক শোক প্রকাশ করে বিসিবি।

ঢাকার দক্ষিণখানে ছোট চাচার বাসায় থেকে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং পড়ার সময়ই সংবাদপত্রে কাজ শুরু করেন অর্ণব। খেলাধুলার প্রতি ভালোবাসা থেকেই বেছে নেন ক্রীড়া সাংবাদিকতা।

গত অক্টোবরে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে যোগ দেওয়া আগে তিন বছর দৈনিক সমকালের ক্রীড়া বিভাগে কাজ করেছিলেন তিনি।  

আগামী নিউজ/জেডআই

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে