Dr. Neem on Daraz
Victory Day

ফেডারেশন কাপে আবাহনী-মোহামেডান কোন গ্রুপে


আগামী নিউজ | ক্রীড়া প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৯, ০৭:৫৫ পিএম
ফেডারেশন কাপে আবাহনী-মোহামেডান কোন গ্রুপে

ছবি সংগৃহীত

ঢাকা: ঘরোয়া ফুটবল মৌসুম সূচক টুর্নামেন্ট ফেডারেশন কাপ মাঠে গড়াচ্ছে বুধবার (১৮ ডিসেম্বর)। শুরুর পাঁচ দিনে আগে শুক্রবার বাফুফে ভবনে অনুষ্ঠিত হলো টুর্নামেন্টের ড্র ও লোগো উন্মোচন। ড্র অনুযায়ী ১৩টি ক্লাবকে চারটি গ্রুপে বিভক্ত করা হয়েছে।  

এবার তুলনামুলক সহজ গ্রুপে পড়েছে ঢাকা আবাহনী লিমিটেড। ‘এ’ গ্রুপে আকাশি-নীল খ্যাত দলটির প্রতিপক্ষ হিসেবে আছে আরামবাগ ক্রীড়া সংঘ ও প্রিমিয়ার লিগে নবাগত বাংলাদেশ পুলিশ এফসি। ‘বি’ গ্রুপে রয়েছে গতবারের রানার্সআপ বসুন্ধরা কিংস, চট্টগ্রাম আবাহনী ও ব্রাদার্স ইউনিয়ন।

‘সি’ গ্রুপে থাকছে সাইফ স্পোর্টিং, শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি। ‘ডি’ গ্রুপে রয়েছে-মোহামেডান স্পোর্টিং ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র, ‍মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ‍ও উত্তর বারিধারা ক্লাব।

ড্র ও লোগো উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ ও ক্লাবের প্রতিনিধিরা।

ফেডারেশন কাপের গ্রুপ:

গ্রুপ ‘এ’ ঢাকা আবাহনী লিমিটেড, আরামবাগ ক্রীড়া সংঘ, বাংলাদেশ পুলিশ এফসি

গ্রুপ ‘বি’ বসুন্ধরা কিংস, চট্টগ্রাম আবাহনী, ব্রাদার্স ইউনিয়ন

গ্রুপ ‘সি’ সাইফ স্পোর্টিং ক্লাব, শেখ জামাল ধানমন্ডি ক্লাব, রহমতগঞ্জ 

গ্রুপ ‘ডি’ শেখ রাসেল ক্রীড়া চক্র, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, মোহামেডান স্পোর্টিং ক্লাব ও উত্তর বারিধারা

আগামী নিউজ/জেডআই

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে